রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাংলাদেশ ওয়ানডে দলে মুস্তাফিজ ও লিটন

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ সফরকারী ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১৮ জুন মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে দিবারাত্রির প্রথম ওয়ানডে। ২১ ও ২৪ জুন বাকি দুটি ওয়ানডে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে। মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে ১৪ সদস্যের ওয়ানডে দলে আরও আছেন- তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মান, নাসির হোসেন, আরাফাত সানি, রনি তালুকদার, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান ও লিটন কুমার দাস। মুস্তাফিজ ও লিটন প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন। তবে গত এপ্রিলে পাকিস্তানের বিরুদ্ধে টি২০ অভিষেক হয়েছে তরুণ পেসার মুস্তাফিজের। আর লিটন পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও খেলেননি। এবার ভারতের বিরুদ্ধে তার অভিষেক হয়েছে টেস্টে।

ক্লাব ভারোত্তোলন শুরু আজ

স্পোর্টস রিপোর্টার ॥ রবিবার থেকে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে শুরু হচ্ছে তিন দিনব্যাপী পুরুষ ও মহিলা জাতীয় ক্লাব ভারোত্তোলন প্রতিযোগিতা এবং আন্তঃসংস্থা (সার্ভিসেস) ভারোত্তোলন প্রতিযোগিতা। এবারের প্রতিযোগিতায় পুরুষ ৮টি ও মহিলা ৭টি মোট ১৫টি ওজন শ্রেণীতে খেলা অনুষ্ঠিত হবে। পুরুষ বিভাগের ওজন শ্রেণীগুলো হলো : ৫৬, ৬২, ৬৯, ৭৭, ৮৫, ৯৪, ১০৫ ও ১০৫ কেজি প্লাস। মহিলা বিভাগের ওজন শ্রেণীগুলো হলো : ৪৪, ৪৮, ৫৩, ৫৮, ৬৩, ৬৯ ও ৬৯ কেজি প্লাস।

রাগবি ফাইনাল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ডায়মন্ড মেলামাইন ফেডারেশন কাপ রাগবি প্রতিযোগিতা’র ফাইনালে উঠেছে বাংলাদেশ সেনাবাহিনী এবং কাঞ্চন রাগবি ওয়ারিয়র্স। আজ বিকেল সাড়ে ৪টায় পল্টন ময়দান মাঠে তারা ফাইনালে মোকাবেলা করবে। শনিবারের বাংলাদেশ সেনাবাহিনী ৪৩-০ পয়েন্টে বাংলাদেশ এ্যামেচার রাগবি ক্লাবকে হারিয়ে ফাইনাল ওঠে। অপর ম্যাচে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব ১৭-১০ পয়েন্টে মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থাকে হারায়।

জাতীয় কাবাডি

স্পোর্টস রিপোর্টার ॥ আন্তঃজেলা ও জাতীয় কাবাডির চূড়ান্ত পর্বের খেলায় বিজিবি ২টি লোনাসহ ৩২-১৫ পয়েন্টে ঢাকা জেলাকে, বাংলাদেশ নৌবাহিনী ৪টি লোনাসহ ৭৪-৩৬ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে, বাংলাদেশ বিমানবাহিনী ৩টি লোনাসহ ৪৮-১৪ পয়েন্টে সিলেট জেলাকে, বাংলাদেশ সেনাবাহিনী ৬টি লোনাসহ ৮৩-১৭ পয়েন্টে সাতক্ষীরা জেলাকে এবং বাংলাদেশ সেনাবাহিনী ১টি লোনাসহ ২৯-২১ পয়েন্টে বিমান বাহিনীকে হারায়।

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

১৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: