আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা, দুর্ঘটনায় যুবকের মৃত্যু

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বাড্ডায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। সায়েদাবাদ টার্মিনালের সামনে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। কাওরানবাজারে অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক সর্বস্ব খুঁইয়েছেন। এদিকে রমনায় ছিনতাইয়ের অভিযোগে দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। যাত্রাবাড়ীতে ৯শ’ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার গভীররাতে মিরপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে জাহানারা বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ মধ্যরাতে ওই বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের স্বামী নাম শরিফুল ইসলাম। মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, শুক্রবার রাত একটার দিকে জাহানারা বেগম তার নিজ বাসায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু ॥ শনিবার বিকেলে পূর্ব বাড্ডার বৈঠাখালীর এক বাসায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে রওশন আরা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর নাম আব্দুল বারেক। গ্রামের বাড়ি কুমিল্লা জেলার হোমনা থানার বিজয়নগর গ্রামে। নিহতের ছেলে মোহাম্মদ ডালিম জানায়, দুপুরে মা রওশন আরা উঠানে তারের সঙ্গে কাপড় নেড়ে দিচ্ছিলেন। এ সময় তিনি বিদ্যুতস্পৃষ্ট হন। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বিকেলে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মা রওশন আরাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুঘর্টনায় যুবক নিহত ॥ শনিবার সকালে সায়েদাবাদ বাস টার্মিনালের সামনে রাস্তায় পায়রা পরিবহন একটি বাসে ধাক্কায় ফরিদ (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মনসুর আলম। গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার আঙ্গারপাড়া গ্রামে। পুলিশ জানায়, শনিবার সকাল ৮টার দিকে সায়েদাবাদ বাসস্ট্যান্ডের নিকট রাস্তা পারাপারের সময় পায়রা পরিবহনের একটি বাসের ধাক্কায় ফরিদ গুরুতর আহত হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন।

অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক ॥ শুক্রবার গভীররাতে কাওরানবাজারে অজ্ঞানপার্টির খপ্পরে অজ্ঞাত দুই যুবক নগদ টাকা ও মোবাইল ফোন খুঁইয়েছেন। তেজগাঁও থানার সহকারী উপপরিদর্শক আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার রাত দেড়টার দিকে কাওরানবাজারের প্রজাপতি আন্ডারপাসের পশ্চিম পাশের ফুটপাথে অজ্ঞাত দুই যুবককে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, তারা অজ্ঞানপার্টির খপ্পরে টাকা পয়সা খুঁইয়েছেন। তারা কাওরানবাজারের রাতের সবজি ব্যবসার সঙ্গে জড়িত থাকতে পারেন বলেও এএসআই রাজ্জাক জানান।

ছিনতাইয়ের অভিযোগ দুই ছাত্র গ্রেফতার ॥ শনিবার ভোরে ছিনতাইয়ের অভিযোগে রমনায় পশ্চিম মালিবাগ থেকে মতিউর রহমান তন্ময় ও বায়েজিদ আহমেদ নামে দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তন্ময় স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় ও বায়েজিদ হাবিবুল্লাহ বাহার কলেজের ছাত্র। রমনা থানার উপ-পরিদর্শক টোকনুজ্জামান জানান, শনিবার ভোরে পশ্চিম মালিবাগের ডাক্তার সাহেবের গলি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ক্যামেরার লেন্স, চারটি মোবাইল ফোন ও ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তিনি জানান, শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শিহাব বিন আমিন ও তার চাচাত ভাই কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সিয়াম হাসান মালিবাগ এলাকায় ছিনতাইয়ের শিকার হন।

ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ শনিবার ভোরে যাত্রাবাড়ীতে ৯শ’ বোতল ফেনসিডিলসহ মোড়ল (৩৭), কবির হোসেন (৩৪) এবং শামিম মিয়া (৩১) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর কর জানান, শনিবার ভোরে যাত্রাবাড়ীর বাংলাদেশ টেলিকমিনিউকেশন্স কোঃ লিঃ ভবনের সামনে থেকে তাদের হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় কাছ থেকে ৯শ’ বোতল ফেনসিডিল এবং ফেনসিডিল বহনকারী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১১-৮৯১৫) উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, তারা রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত।

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

১৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: