মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে ট্রাকচাপা ॥ দুই কলেজছাত্র হত

প্রকাশিত : ১৪ জুন ২০১৫
  • সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর আকবর শাহ থানার সিটিগেট এলাকায় শনিবার সকালে একটি ট্রাকের চাপায় দুই কলেজছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী ও স্থানীয়রা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করলে সড়কের দুইপাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় তারা কয়েকটি যানবাহনও ভাংচুর করেন।

পুলিশ জানিয়েছে, নিহত ওয়াহিদুল ইসলাম সুজন (২০) ও দেলোয়ার হোসেন শামীম (২০) দুজনই উত্তর কাট্টলী মোস্তফা হাকিম ডিগ্রী কলেজের বিবিএ হিসাববিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের ছাত্র। এদিন বেলা ১১টায় এ দুজন সিটিগেটের একপাশের ফুটপাথ ধরে হেঁটে যাচ্ছিল। এ সময় মহাসড়ক থেকে কলেজের সামনের গলির ভেতরে প্রবেশ করার সময় ট্রাকটি সুজন ও শামীমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সুজন। গুরুতর আহত অবস্থায় শামীমকে চমেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও চালকের সহকারী পালিয়ে যায়। ওসি সদীপ কুমার জানান, ট্রাকচালককে গ্রেফতার এবং নিহতদের ক্ষতিপূরণ দিতে কলেজ কর্তৃপক্ষ, পুলিশ প্রশাসন এবং সীতাকু- উপজেলা চেয়ারম্যানের আশ্বাসের পর বিক্ষুব্ধরা দুপুর পৌনে ১টার দিকে অবরোধ তুলে নেয়। মোস্তফা হাকিম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর জানান, কলেজের পক্ষ থেকে নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে এক লাখ টাকা করে ক্ষতিপূরণ দেয়া হবে।

বগুড়ায় কিশোর

বড়ুয়া অফিস জানায়, শনিবার দুপুরে বগুড়া-নওগাঁ সড়কে বগুড়ার গোদারপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় হাবিবুর রহমান(১৪) নামে সাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় সিয়াম(১৩) নামের অপর এক কিশোর আহত হয়। এ সময় তারা বাইসাইকেল নিযে রাস্তা পার হচ্ছিল।

যশোরে শিশু

যশোর অফিস জানায়, যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে এক শিশু নিহত ও ২ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের নোঙরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু পিয়াস (১২) বাঘারপাড়া উপজেলার গরীবপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

বরিশালে জেলে

বরিশাল থেকে স্টাফ রিপোর্টার জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের বামরাইল নামক এলাকায় শনিবার সকালে পিকআপ ভ্যানের সাথে তিন চাঁকার ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই প্রকাশ বৈরাগী (২২) নামের এক জেলে নিহত ও দু’জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত প্রকাশ বৈরাগী আগৈলঝাড়ার মোহনকাঠী গ্রামের সুরন্দ বৈরাগীর পুত্র।

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

১৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: