কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফতুল্লায় সাড়ে ৮১ হাজার টাকার জালনোট উদ্ধার ॥ গ্রেফতার ৩

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১৩ জুন ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর থেকে ৮১ হাজার ৫০০ টাকার জালনোটসহ পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- মিতু আক্তার (২০), আবু আব্বাস (২২) ও হৃদয় হোসেন কামাল (২০)। ফতুল্লা থানা পুলিশ শনিবার ভোরে জালনোটসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, গোপস সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে লালপুরে জালনোটসহ একটি চক্র অবস্থান করছে। এ খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মিতু আক্তার, আবু আব্বাস ও হৃদয় হোসেন কামালকে গ্রেফতার করে। পরে এদের কাছ থেকে বিভিন্ন নোটের ৮১ হাজার ৫শ’ টাকার জালনোট উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা জাল নোট ব্যবসায়ী। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঠাকুরগাঁওয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৩ জুন ॥ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী (১২) ধর্ষণের শিকার হয়েছে। শনিবার সিন্দুরমুছি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বিজয় কুমারকে (৪২) আটক করে। আটককৃত বিজয় কুমার রাণীশংকৈল উপজেলার সিন্দুরমুছি গ্রামের গমেশ চন্দ্রের ছেলে।

এলাকাবাসী জানায়, ওই ছাত্রীর মা-বাবা দু’জনই কৃষি শ্রমিক। সকালে স্বামী-স্ত্রী অন্যের জমিতে বোরো ধান কাটতে যায়। বাড়িতে মেয়েটি একাই ছিল। সুযোগ পেয়ে ওই গ্রামের বিজয় কুমার ঘরের ভেতরে ছাত্রীর হাত, পা ও মুখ বেঁধে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে এবং ধর্ষক বিজয় কুমার পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। বর্তমানে মেয়েটি সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বড়াইগ্রামে কৃষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সংবাদদাতা, নাটোর, ১৩ জুন ॥ নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামে মাত্র ৪ হাজার টাকার জন্য প্রকাশ্য দিবালোকে আবু সাঈদ শেখ (৪৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামের প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ। শনিবার সকালে গড়মাটি গ্রামে নিহতের বাড়ির সামনে মানববন্ধন কালে নিহতের স্ত্রী হাওয়া বিবি, ছেলে মফিজুল ইসলাম, বড় ভাই আব্দুস সামাদ, গ্রাম্য প্রধান নূর হোসেন মোল্লা, সাবেক সেনাসদস্য ফিরোজ হোসেন ও মোতালেব মোল্লা বক্তব্য রাখেন। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) এমরান হোসেন বলেন, ঘটনার পর একজনকে অঅটক করা হলেও অন্য আসামিরা পলাতক থাকায় তাদের আটক করা সম্ভব হচ্ছে না।

সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

যশোর জেলা ইমাম পরিষদ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আব্দুল মান্নান এবং সেক্রেটারি মাওলানা হারুন-অর রশীদকে স্ব-স্ব পদ হতে অব্যাহতি প্রদান করা হয়েছে। শনিবার সকাল ৬টায় যশোর এমএম আলী রোডের জেলা ইমাম পরিষদের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় পরিষদের ১শ’ ৭১ সদস্য উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন জেলা ইমাম পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন মাওলানা আনোয়ার করিম, আব্দুল কাদের, নাজমুল হক, হাফেজ সাইদুর রহমান, আব্দুল হালিম, মুফতি মুজিবুর রহমান, ফোরকান আহমাদ, মাওলানা নাসিরুল্লাহ, মুফতি শামসুর রহমান, কামরুল আনোয়ার নাঈম, বেলায়েত হোসেন, আব্দুল্লাহ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে মাওলানা রফিকুল ইসলাম ও সেক্রেটারি হিসেবে বেলায়েত হোসেনকে দায়িত্ব প্রদান করা হয়। একইসঙ্গে আগামী ১০ দিনের মধ্যে মাওলানা আব্দুল মান্নান এবং মাওলানা হারুন-অর রশীদকে জেলা ইমাম পরিষদের যাবতীয় হিসেব নিকেশ ও কাগজপত্র বর্তমান সভাপতির কাছে বুঝিয়ে দেয়ার আহ্বান জানানো হয়।

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

১৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: