কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ১৮.৯ °C
 
২৫ জানুয়ারী ২০১৭, ১২ মাঘ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিএনপির শিকর নরবড়ে বলেই জামায়াতের পেটে ঢুকে গেছে------খাদ্যমন্ত্রী

প্রকাশিত : ১৩ জুন ২০১৫, ০৩:৪৩ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির শেকড় নড়বড়ে। আর শেকড় নড়বড়ে বলেই তারা আজ জামায়াতের পেটে ঢুকে গেছে। এটা আমরা বহুবার বলেছি। আজকে সে সত্য বের হয়ে আসছে। কারণ, তাদের দলের নেতারাই বলছেন, বিএনপি এখন জামায়াতের পেটে ঢুকে গেছে। বিএনপি ক্রমান্বয়ে ভেঙ্গে যাচ্ছে। আগামী নির্বাচনের আগে দলটি ভেঙ্গে কয়েক টুকরো হয়ে যাবে। শনিবার সকাল সাড়ে দশটায় রাজধানীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। একযুগ পূর্তি, গুণিজন সংবর্ধনা ও ‘শেকড়ের সন্ধানে’ গ্রন্থের প্রকাশনা উৎসবটির আয়েজন করে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন(পিএসএফ)।

ওয়ামীলীগের শেকড় অত্যন্ত মজবুত। বিশ্বের বড় বড় মোড়লরা আমাদের বিরুদ্ধে অনেকে অনেক কথা বলেন, তাদের কথায় শেখ হাসিনা ভ্রুক্ষেপ করেননি। শেকড় মজবুত বলেই বিশ্বব্যাংক পদ্মাসেতুর টাকা ফেরত নেওয়ার পরও সম্পূর্ণ নিজ অর্থায়নে পদ্মাসেতুর কাজ হচ্ছে। বিশ্ব মোড়লদের কথায় শেখ হাসিনা ভয় পেলে বাংলাদেশের অভ্যুদয় হতো না বলেও মন্তব্য করেন তিনি

খাদ্যমন্ত্রী আরো বলেন, জনগণের সঙ্গে সম্পর্কের মধ্য দিয়ে আওয়ামী লীগের শেকড় মজবুত বলেই এতো ঝড় ঝাপটার পরেও আওয়ামী লীগ আজ সমহিমায় সম্মুজ্জ্বল এবং রাষ্ট্রীয় ক্ষমতায় টিকে আছে। পঁচাত্তরের পর বাংলাদেশের মানুষ স্বপ্ন দেখতে ভুলে গিয়েছিলো। কিন্তু এখন আবার নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে, দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা যদি বিশ্ব মোড়লদের প্রেসক্রিপশন শুনতেন তাহলে বাংলাদেশ এগিয়ে যেতো না। আওয়ামী লীগের শেকড় অত্যন্ত মজবুত বলেই এটা সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সাতজন ব্যক্তিকে গুণিজন সংর্বধনা দেওয়া হয়।

হামিদ-উজ-জামান মাুন

প্রকাশিত : ১৩ জুন ২০১৫, ০৩:৪৩ পি. এম.

১৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: