কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ছয় দিনের সফরে লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৩ জুন ২০১৫, ০১:১১ এ. এম.

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যে ছয় দিনের সফরে শুক্রবার লন্ডনে পৌঁছেছেন। প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি-০০১) স্থানীয় সময় ৩ টা ৪৭ মিনিটে হিথ্রো বিমানবন্দরে অবতরণ করে। খবর বাসসর।

লন্ডনে বাংলাদেশের হাইকমিশনার আবদুল হান্নান, বাংলাদেশ মিশনের উচ্চপদস্থ কর্মকর্তা এবং বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

বিমানযাত্রাকালে প্রধানমন্ত্রী যাত্রী লাউঞ্জে ঘুরে ঘুরে ইউরোপগামী যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার সকাল দশটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডন রওনা হন। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, চীফ হুইপ এএসএম ফিরোজ বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান। মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধানগণ, কূটনৈতিক কোরের ডিন ও ঢাকার ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন এ সময় উপস্থিত ছিলেন।

যুক্তরাজ্যে বসবাসকারী বাংলাদেশী অধিবাসীরা ভারতের সঙ্গে স্থলসীমান্ত চুক্তি সম্পাদনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতিত্বপূর্ণ নানা অবদানের জন্য রবিবার তাঁকে সংবর্ধনা দেবেন। আগামী ১৮ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

প্রকাশিত : ১৩ জুন ২০১৫, ০১:১১ এ. এম.

১৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: