কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ১২ জুন ২০১৫

ভাসাভি

ভাসাভি ফ্যাশনস দেশের মানুষের চাহিদার কথা বিবেচনা করে দেশীয় ঐতিহ্যবাহী ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি অভিজাত শ্রেণীর ক্রেতারা ঈদে বিদেশের পরিবর্তে যেন দেশেই কেনাকাটা করতে পারেন, সে দিকে খেয়াল রেখে এক ছাদের নিচে বিশ্বের বিভিন্ন বিখ্যাত ব্র্যান্ডের পোশাক ও অন্যান্য সামগ্রী সংগ্রহ করে ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে। এবারের ঈদ উৎসবকে ঘিরে ভাসাভি বিভিন্ন ডিজাইনের বর্ণাঢ্য শাড়ির সম্ভার হাজির করেছ যা নিঃসন্দেহে ক্রেতাসাধারণকে মুগ্ধ ও আকৃষ্ট করবে।

বালুচর

এই গরমে ‘বালুচর’ তাদের শোরুমে নিয়ে এসেছে সুতি কাপড়ের আরামদায়ক সব পাঞ্জাবি। এসব পাঞ্জাবিতে কাজ হিসেবে কারচুপি, ব্লক-বাটিক, প্যাটার্ন, এম্ব্রয়ডারি, এম্বুস, ব্লকপ্রিন্ট ইত্যাদি।

যোগাযোগ: ৮১ আজিজ সুপার মার্কেট [৩য় তলা], শাহবাগ, ঢাকা মোবাইল: ০১৭১৬৫৫৬২৭১। িি.িনধষঁপযধৎশঁৎঃধ.পড়স

পরশ

স্বপ্ন পূরণের আশ্বাস নিয়ে ও আগামী ঈদকে সামনে রেখে ফ্যাশন হাউস পরশ শৈল্পিক সব ডিজাইনের পোশাকের আয়োজন করেছে। প্রতিটি উপলক্ষে পরশ আনে বাহারি সব নান্দনিক ডিজাইনের পোশাক। পরশের এসব পোশাক ক্রেতাদের নাগালের মধ্যে রয়েছে। পোশাকগুলোকে নকশা ব্লক, এম্ব্রয়ডারি, কারচুপি ও হাতের কাজ ইত্যাদি। পরশে মেয়েদের জন্য রয়েছে লং টপস, শর্ট টপস, লং সালোয়ার কামিজ, ওড়না ও জ্যাগেন্স টাইস এবং ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি ও পাজামা। সুতি কাপড়ের তৈরি পরশের অধিকাংশ পোশাক। খুচরা সঙ্গে সঙ্গে সারাদেশে এসব পোশাক পাইকারিও পাওয়া যাচ্ছে। ১৭/বি তৃতীয় তলা, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা ।

পিজিয়ন

আসন্ন ঈদকে সামনে রেখে দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে প্রায় ৫০ টির বেশি নতুন ডিজাইনের টি শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রয়েছে একই থিম নিয়ে লেডিস টি শার্ট এবং বাচ্চাদের টি শার্ট, পলো শার্ট। দেশীয় ব্র্যান্ডের মধ্যে ফ্যাশন হাউস পিজিয়ন-ই একমাত্র ব্র্যান্ড যারা প্রথম আমাদের দেশীয় মার্কেটে কার্টুন ক্যারেক্টার এবং ওয়েস্টার্ন থিম নিয়ে এত ব্যাপকভাবে কাজ করে আসছে। এছাড়াও এবারই প্রথম পিজিয়ন নিয়ে এসেছে নান্দনিক ডিজাইনের সব শার্ট। বাড়ি : ২, রোড : ৩, মিরপুর অরিজিনাল ১০ (মেইনরোড), ঢাকা। ফোন: ০১৮৫৮ ৯৮৯ ৬৩১

ব্যাঙ

ফ্যাশন হাউস ব্যাঙ মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর ও বর্ষা ঋতুকে সামনে রেখে নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের অন্যতম ব্র্যান্ড ব্যাঙ বর্ষা ঋতু ও ঈদ উপলক্ষে তৈরি করছে উৎসব ও ঋতু উপযোগী ফ্যাশনেবল সব পোশাক। ব্যাঙ যে কোন উৎসবের আনন্দকে আরও বেশি জাঁকজমক করে তুলতে, বিশেষ করে ছেলেদের উৎসবের আমেজকে বাড়িয়ে তুলতে ছেলেদের অন্যতম নান্দনিক পোশাক পাঞ্জাবির চলতি ফ্যাশনসহ বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পাঞ্জাবি তৈরি করছে।

নিখুঁত

নিখুঁত বাংলাদেশে চলছে বার্ষিক মূল্যছাড়। মূল্যছাড়ে ক্রেতারা নিখুঁত বাংলাদেশের পোশাক কিনতে পারবেন ৩০ শতাংশ পর্যন্ত ছাড়ে। নিখুঁত বাংলাদেশে আছে সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি মেয়েদের সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট। এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার নান্দনিক হাতের কাজের মাধ্যমে। মূল্যছাড় চলবে রোজার আগের দিন পর্যন্ত। ঠিকানা : টুইন টাওয়ার শপিং কমপ্লেক্স (তৃতীয় তলা), শান্তিনগর; বাড়ি-৭২, ব্লক-কে, দক্ষিণ বনশ্রী; এবং কর্ণফুলী গার্ডেন সিটি (তৃতীয় তলা), কাকরাইল, ঢাকা। মোবাইল : ০১৮১৭০৩১০৬১

মেন্স ওয়ার্ল্ড

এই গ্রীষ্মে মেন্স ওয়ার্ল্ড নিয়ে এসেছে আরামদায়ক, সময়োপযোগী, রুচিশীল ডিজাইনের নানা ধরনের পোশাক। এর মধ্যে আছে পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, টি-শার্র্ট, হাফ হাতা বা ফুল হাতার ক্যাজুয়াল ও ফরমাল শার্ট, ফরমাল প্যান্ট ও জিন’স প্যান্ট। মেন্স ওয়ার্ল্ডের নিজস্ব ডিজাইনে তৈরি এসব পোশাকে ব্যবহার করা হয়েছে গরম উপযোগী কাপড়। যোগাযোগ: নূর প্লাজা, এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫। মোবাইল-০১৬১৩১১৭৭০৭। ফেসবুক পেজ : facebook.com/mensworldbd.

প্রকাশিত : ১২ জুন ২০১৫

১২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: