রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় হেলপার চালকসহ নিহত ১৪

প্রকাশিত : ১২ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে চালকসহ তিন, নাটোরে মেকানিক্সসহ তিন, বগুড়ায় হেলপারসহ দুই, পাবনার নারীসহ দুই, মানিকগঞ্জ ব্যবসায়ী এবং কক্সবাজারে ছাত্রী, নীলফামারীতে ২ পল্লীবিদ্যুত কর্মী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

দিনাজপুর ॥ বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনায় ঢাকা থেকে দিনাজপুরগামী একটি নৈশকোচের চালকসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার সকাল ৯টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার কাশিগাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা থেকে দিনাজপুরগামী ইনসাফ পরিবহন নামে নৈশ্যকোচ ঘোড়াঘাট উপজেলার কাশিগাড়ীতে পৌঁছে চালক কোচের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ কপর্যায়ে গাড়িটি রাস্তার পার্শ¦বর্তী বটগাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চালক সুলতান (৪৪), যাত্রী সালাম (২২) ও রায়হান মিয়া (৩২) নামে ৩ জন নিহত হন।

নাটোর ॥ সিংড়ায় ট্রাক মেরামতের সময় চাপা পড়ে ৩ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে সিংড়া বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে নাটোরগামী একটি ট্রাক সিংড়া পৌরসভার সামনে বিকল হয়ে যাওয়ায় ক্যারিয়ার দিয়ে ট্রাকটি মেরামত করছিল স্থানীয় গ্যারেজ মেকানিক্স মিলন হোসেন ছোটন। এ সময় ট্রাকটির পাশে দাঁড়িয়ে ছিল সামছুল কবির শাহিন ও শুভ হোসেন। পরে ক্যারিয়ার ভেঙ্গে ট্রাকটি উল্টে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই শাহিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় শুভ এবং মিলনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে তাদের দুজনের মৃত্যু হয়।

বগুড়া ॥ বৃহস্পতিবার ভোরে বগুড়া-নওগাঁ মহাসড়কের বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে বিআরটিসির একটি যাত্রীবাহী বাস উল্টে হেলপারসহ দু’জন নিহত হয়েছে। নিহতরা হলোÑ বাস হেলপার রাসমি (২৫) ও যাত্রী নাসিম (১৮)। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। পুলিশ জানায়, বিআরটিসির একটি বাস ঢাকা থেকে নওগাঁর সাপাহার যাচ্ছিল। বাসটি সান্তাহারের ঢাকা মোড়ে পৌঁছে হঠাৎ নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপারসহ ২ জন মারা যায়।

পাবনা ॥ পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলা থানার মাধপুরে বাস উল্টে এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের নাম হামিদা বেগম (৫৫)। তিনি বেড়া উপজেলার আমিনপুর থানার নয়াবাড়ি গ্রামের রেজাউল করিমের স্ত্রী। নিহত অপর যুবকের নাম পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। পুলিশ জানায়, সিরাজগঞ্জগামী অনামিকা পরিবহনের যাত্রীবাহী বাস আতাইকুলা থানার মাধপুর বাজারের পাশে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে এক নারী যাত্রী ঘটনাস্থলেই মারা যায়।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে বৃহস্পতিবার সকালে বিআরটিসির চলন্ত বাসে উঠতে গিয়ে চাকায় পিষ্ট হয়ে আবুল হোসেন শিকদার (৪০) নামে একজন নিহত হয়েছেন। তার বাড়ি দৌলতপুর উপজেলার বাঘুটিয়া গ্রামে ।

কক্সবাজার ॥ টেকনাফে স্পেশাল সার্ভিসের কক্সবাজারগামী একটি বাসের ধাক্কায় এক ছাত্রী নিহত হয়েছে। নিহত ছাত্রী মৌলভীবাজার গাউছিয়া তাহেরিয়া সুন্নিয়া ক্যাডেট মাদরাসার প্রথম শ্রেণীর ছাত্রী নুর জান্নাত (৭)।

ওই শিশু আলী আকবরপাড়ার হাজী আব্দুস সাত্তারের মেয়ে। বৃহস্পতিবার দুপুরে পৌনে ১২টায় মাদরাসা ছুটির পর বাড়ি যাওয়ার পথে মৌলভীবাজার স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নীলফামারী ॥ নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতলায় পল্লী বিদ্যুত সমিতির দুই কর্মচারী নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বৈদ্যুতিক কাজ শেষে সৈয়দপুর থেকে অফিস ফেরার পথে সমিতির পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।

প্রকাশিত : ১২ জুন ২০১৫

১২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: