রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রথম সেশন ভেসে গেল বৃষ্টিতে

প্রকাশিত : ১১ জুন ২০১৫, ১২:৪৩ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশ আর ভারতের মধ্যকার টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের প্রথম সেশন নিশ্চিতভাবেই হচ্ছে না। ম্যাচের সময় আধ-ঘণ্টা এগিয়ে সকাল সাড়ে নয়টায় করা হয়েছিল। কিন্তু, নির্ধারিত সময়ে বল মাঠে গড়ানোর কোনো সুযোগ না থাকায় নিশ্চিতভাবেই হচ্ছে না প্রথম সেশনটি।

সূচি অনুযায়ী সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত দিনের প্রথম সেশনের খেলা হওয়ার কথা।

এর আগে প্রবল বৃষ্টিপাতের কারণে বাংলাদেশ-ভারত টেস্টের দ্বিতীয় দিনের খেলা নির্ধারিত সময়ে শুরু নিয়ে সংশয় দেখা দেয়। বৃষ্টির হানায় ভেস্তে যেতে বসেছে দ্বিতীয় দিনের খেলা।

বৃহস্পতিবার ভোর থেকেই মুষলধারে বৃষ্টির কারণে সকাল সাড়ে নয়টায় টিম হোটেলেই ছিল বাংলাদেশ ও ভারতের ক্রিকেটাররা।

বিসিবি’র কিউরেটর জানিয়েছেন, পুরো মাঠ এখন পর্যন্ত ঢাকা রয়েছে। আবহাওয়া আর মাঠের পরিস্থিতি বুঝে খেলোয়াড়দের জানানো হলে তারা স্টেডিয়ামে আসবেন।

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত টানাবর্ষণ অব্যহত থাকায় দ্বিতীয় দিনে মাঠে বল গড়াবে কি-না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট ম্যাচের প্রথম দিনের খেলা বৃষ্টির আশংকা নিয়েই ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হয়েছিল। ভারী মেঘের কারণে মাঠে আলোর স্বল্পতা দেখা দেওয়ায় ফ্লাড-লাইটের আলোতে শুরু করতে হয়েছিল সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি। তবে, দিনের ৩৪ ওভার খেলা বৃষ্টির কারণে পন্ড হয়ে যায়।

প্রথমদিন কোনো উইকেট না হারিয়ে সফরকারীরা ৫৬ ওভার থেকে সংগ্রহ করে ২৩৯ রান। শিখর ধাওয়ান ১৫০ ও মুরালি বিজয় ৮৯ রান করে অপরাজিত আছেন।

প্রকাশিত : ১১ জুন ২০১৫, ১২:৪৩ পি. এম.

১১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: