মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার

প্রকাশিত : ১১ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাটারা থানার সাইদনগর এলাকায় শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে নজরুল (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই কিশোরীর (১৫) মা বাদী হয়ে মঙ্গলবার রাতে ভাটারা থানায় একটি মামলা দায়ের করলে রাতেই নজরুলকে গ্রেফতার করে পুলিশ।

ওই কিশোরীর পরিবারের বরাত দিয়ে ভাটার?া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ বাবুল হোসেন জানান, সাইদনগর এলাকায় পাশাপাশি কক্ষে নজরুল তার স্ত্রী ও শ্যালিকা নিয়ে ভাড়া থাকতেন। চার মাস আগে বাসায় কেউ না থাকার সুযোগে নজরুল তার শ্যালিকাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এরপর ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ঘটনা জানাজানি হলে ওই কিশোরীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে ভাটারা থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর ৯। ওই কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা বলে দাবি করেছে তার পরিবার। বুধবার বিকেল সোয়া ৩টার দিকে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গৃহবধুর ঝুলন্ত লাশ ॥ রাজধানীর উত্তরার ১১নং সেক্টর থেকে আফরিন বিথি (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। মৃত গৃহবধূর স্বামীর নাম সাইদুল ইসলাম।

উত্তরা পশ্চিম থানার এসআই আবু রায়হান জানান, স্বামীর কাছে খবর পেয়ে বুধবার ভোরে ১১নং সেক্টরের ১২নং রোডের ৪২নং বাড়ির একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় আফরিন বিথির মৃতদেহ। পরে লাশ ময়নাতদন্তের জন্য বেলা ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নাইজেরীয় নাগরিক গ্রেফতার ॥ রাজধানীর ভাটারা এলাকা থেকে প্রতারণা ও আন্তর্জাতিক অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জন মুস্তফা (৩১) নামে এক নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মেজর মোঃ মাকসুদুল আলম জানান, মঙ্গলবার র‌্যাব-৩ ভাটারা এলাকায় অভিযান চালিয়ে ওই নাইজেরিয়ান নাগরিককে আটক করে। তার বিরুদ্ধে প্রতারণা ও আন্তর্জাতিক অপরাধের সঙ্গে জড়িত থাকার যে সব অভিযোগ পাওয়া গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

৭০ কেজি গাঁজা ও ইয়াবা জব্দ

রাজধানীর মিরপুরের মণিপুর এলাকা থেকে ৭০ কেজি গাজাসহ এক দম্পতিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- মোঃ নবী হোসেন শহিদুল (৩৩) ও তার স্ত্রী জেসমিন আক্তার (২০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ঢাকা মেট্রোপলিটন-উত্তর) সহকারী পরিচালক মোঃ মঞ্জুরুল ইসলাম জানান, মিরপুরের মণিপুরে একটি বাসায় অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজাসহ এক দম্পতিকে আটক করা হয়েছে।

এদিকে এফডিসি গেটের পেছনে ইয়াবা বিক্রয়ের সময় মিনা বেগম (৪০), মুন্নি বেগম মনি ও ফাতেমা বেগমকে (৩০) আটক করে র‌্যাব-২। এ সময় তাদের কাছ থেকে ৯৯৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন যাবত তারা রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছেন। একই সময় পাশের কাওরান বাজার হতে ১৫০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী নুর জাহানকে (৬০) আটক করা হয়।

অবৈধ ওষুধ ব্যবসায়ী আটক ॥ এদিকে বনানীর একটি প্রতিষ্ঠানে হানা দিয়ে র‌্যাব পরিচালিত একটি ভ্রাম্যমাণ আদালত বিনা লাইসেন্সে ওষুধ বিক্রির দায়ে একজনকে ৩ লাখ টাকা জরিমানা করে। ব্যবসায়ীর নাম দেবাশীষ।

র‌্যাব জানায়, পিনাকল সোর্সিং নামের ওই প্রতিষ্ঠানে গ্যাস্ট্রিক আলসার ক্যান্সার যৌনদুর্বলতাসহ বিভিন্ন রোগের ওষুধ বিক্রি করা হতো। র‌্যাব-২ এর উপ-পরিচালক লে. কমান্ডার সাজ্জাদ রায়হানের নেতৃত্বে র‌্যাবের নির্বাহী ম্যাজেস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান ওই দোকানে হানা দেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ওষুধ প্রশাসন অধিদফতরের ড্রাগ সুপার মোঃ মুহিদ ইসলাম উপস্থিত ছিলেন। এ সময় পিনাকল সোর্সিং লিমিটেডের সিইও দেবাশীষ ভট্টাচার্র্য্য জানান, ২০০৮ সালে প্রতিষ্ঠিত অত্র প্রতিষ্ঠানের ওষুধ প্রশাসন অধিদফতরের কোন লাইসেন্স নেই। এ সব ওষুধের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে দেবাশীষ কোন সদুত্তর দিতে পারেননি এবং ওষুধ প্রশাসন অধিদফতরের লাইসেন্স দেখাতে ব্যর্থ হন। জিজ্ঞাসাবাদের সময় ভ্রাম্যমাণ আদালতের কাছে তিনি এহেন কর্মকা- অপরাধ স্বীকার করেন।

প্রকাশিত : ১১ জুন ২০১৫

১১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: