কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাকায় বিএনপি নেতাদের ৩০-৪০টি করে বাড়ি ॥ মেজর হাফিজ

প্রকাশিত : ১১ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি নেতাদের নামে ঢাকায় ৩০ থেকে ৪০টি করে বাড়ি আছে বলে মন্তব্য করেছেন দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদ। দলের নেতারা এভাবে সম্পদশালী হওয়া থেকে বের হতে না পারলে সরকারবিরোধী আন্দোলন সফল হবে না। বুধবার সন্ধ্যায় বিকেলে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ভারত আমাদের শত্রু নয়, বন্ধু। মুক্তিযুদ্ধে ভারত আমাদের যে সহায়তা করেছে তাতে আমরা আজীবন কৃতজ্ঞ থাকব। তবে আমরা ভারতের কাছে ন্যায্য পাওনা চাই।

ভারতের উদ্দেশে মেজর হাফিজ বলেন, আমরা ভাল না থাকলে এবং বাংলাদেশে গণতন্ত্র না থাকলে আপনারাও ভাল থাকবেন না। তাই আমাদের ন্যায্য পাওনা দেয়ার পাশাপাশি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় এগিয়ে আসুন। খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, আগামী আন্দোলনের জন্য আমাদের দলের লড়াকু সৈনিক বেছে নিতে হবে। শেষবারের মতো রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে।

হাফিজ বলেন, ভারতের সঙ্গে আমাদের যে ২২টি চুক্তি হয়েছে তার একটিও আমাদের স্বার্থে হয়নি। কিন্তু মোদির বক্তব্যে আমরা আশান্বিত হয়েছি। তিনি আমাদের একসঙ্গে নিয়ে চলবেন বলেছেন। আমরা অপেক্ষা করব। বন্ধুত্বপূর্ণ সমঝোতার মাধ্যমে আমরা পানির অভিন্ন বণ্টন চাই। সাংস্কৃতিক বিনিময়, সীমান্তে হত্যা বন্ধ চাই। মোদি সম্পর্কে হাফিজ বলেন, তিনি একজন সত্যিকারের নেতা। খালেদা জিয়াও তার প্রশংসা করেছেন। অন্য যে কোন ভারত সরকার প্রধানের চেয়ে তাকে বেশি আন্তরিক মনে হয়েছে। তিনি আমাদেরকে আশ্বাস দিয়েছেন, আমরা অপেক্ষা করব।

আয়োজক সংগঠনের সভাপতি ইমতিয়াজ আজিজ উলফাতের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেনÑ বিএনপির যুববিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহ মোহাম্মদ আবু জাফর, রাশেদা বেগম হিরা, এ্যাডভোকেট ফজলুর রহমান প্রমুখ।

প্রকাশিত : ১১ জুন ২০১৫

১১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: