কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রত্যয়ী মিস নাগাসাকি

প্রকাশিত : ১১ জুন ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ নাগাসাকির বাসিন্দা আরিয়ানা মিয়ামোতো চলতি বছর বিশ্বসুন্দরীদের মধ্যে সেরা নির্বাচনের আসরে নিজের দেশের প্রতিনিধিত্ব করবেন। একুশ বছর বয়সী এই সুন্দরীর মা জাপানের বাসিন্দা হলেও বাবা আফ্রো-আমেরিকান। স্বভাবতই আরিয়ানার চোহারায় তাই ফুটে উঠেছে বাবার আদলও।

তাতেই সে দেশের অনলাইন-ইউজাররা আপত্তি তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় তারা বলছেন, আরিয়ানা মিয়ামোতোর ফেস অনেকটাই ফরেনার। তাই তাঁকে বলা হচ্ছে হাফু। সে দেশের এক গণমাধ্যমের খবর অনুযায়ী, আরিয়ানা জাপান সুন্দরীর তকমা লাগিয়ে বিশ্ব সুন্দরীর শিরোপা পাওয়ার যোগ্য নন বলে কঠোর সমালোচনা করছেন সেদেশের বাসিন্দারা। তবে নিজের দেশের মানুষের ভালবাসা বা উৎসাহের পরিবর্তে সমালোচনায় মোটেই হতাশ নন তিনি। এসব প্রতিকূলতা ফুৎকারে উড়িয়ে সুন্দরী দৃঢ়চিত্তে ঘোষণা করেছেন, দেশবাসী তাঁকে স্বীকৃতি না দিলেও বিদেশের গণমাধ্যম তাঁকে যথেষ্ট মর্যাদা দিয়েছে।

কেটি পেরির ‘নাইন্টিন এইট্টি ফোর’

সংস্কৃতি ডেস্ক ॥ সম্প্রতি নতুন গান তৈরি করেছেন বিশ্ববিখ্যাত সঙ্গীতশিল্পী কেটি পেরি। কেটির নতুন গানের শিরোনাম ‘নাইন্টিন এইট্টি ফোর’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে টেলর সুইফটের নতুন গান ‘ব্যাড ব্লাড’। আর তারই পাল্টা জবাব দিতে কেটির এ আয়োজন বলে জানা গেছে। জানা গেছে, কয়েক বছর আগে এক সাক্ষাতকারে কেটি পেরিকে উদ্দেশ করে টেলর সুইফট বলেছিলেন, আমার সঙ্গে যারা কাজ করে তাদের অনেককেই নিজের দলে নেয়ার চেষ্টার মাধ্যমে সে একটা ট্যুর নষ্ট করে দেয়ার চেষ্টা করেছিল। অন্যদিকে কেটি জানান, কেউ যদি আমার বদনাম করে তাহলে তো তার জবাব দিতেই হবে।

প্রকাশিত : ১১ জুন ২০১৫

১১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: