আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ০৫:৫৩ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় রোমান নামে দুই বছরের এক শিশু ও আরেফিন (৩৬) নামে এক শ্রমিক নিহত হয়েছে। বুধবার সকাল ১০টায় আড়াইহাজার উপজেলার সাদারদিযা এলাকায় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু রোমান ও একই সময় সোনারগাঁওয়ের মেঘনা নিউটাউন লোকায় কাভার্ডভ্যান চাকায় পিষ্ট হয়ে শ্রমিক আরেফিন নিহত হয়। আড়াইহাজারে শিশু নিহত হওযার ঘটনায় স্থানীয় লোকজন গোপালদী-আড়াইহাজার সড়কের সড়ক অবরোধ সৃষ্টি করে কয়েকটি যানবাহন ভাংচুর করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার সাদারদিয়া এলাকায় বাড়ির পাশে খেলতে গিয়ে জহির মিয়ার দুই বছরের শিশু পুত্র রোমান গোপালদী-আড়াইহাজার সড়কের চলে আসে। এ সময় গোপালদীর থেকে আসা বালুবাহী একটি ট্রাক শিশু রোমানকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যাওয়ার পথে স্থানীয় লোকজন ট্রাকসহ চালক মাহাবুবকে আটক করে গণপিটুনী দেয়। খবর পেয়ে পুলিশ চালক মাহাবুবকে জনতার হাত থেকে রক্ষা করে ও পরে তাকে গ্রেফতার করে। এ ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী আড়াইহাজার গোপালদী সড়ক অবরোধ করে এবং কয়েকটি যানবাহন ভাংচুর চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতাকে বুঝিয়ে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করে। আড়াইহাজার থানার ওসি মোঃ আলমগীর হোসেন সড়ক অবরোধের কথা স্বীকার করে জানান, শিশু নিহত হওয়ার ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

এদিকে সোনারগাঁয়ের মেঘনা শিল্পনগরীর লঞ্চঘাট এলাকায় শ্রমিক আরেফিন মহাসড়ক পার হচ্ছিল। এ সময় কুমিল্লাগামী একটি কাভার্ডভ্যান আরেফিনকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মুত্যু হয়। ঘটনার পর পর উপস্থিত লোকজন কার্ভারভ্যানের চালক হেলাল মিয়া ও কাভার্ডভ্যানটিকে আটক কাঁচপুর হাইওয়ে পুলিশের কাছে সোর্পদ করে। নিহত আরেফিন নাছিরাবাদ এলাকার স্বরূপকাটি পিরোজপুর এলাকার আঃ রশিদের ছেলে। সে মেঘনা শিল্পাঞ্চলের আবুল খায়ের মিলের শ্রমিক বলে জানা গেছে। কাঁচপুর হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান শ্রমিক আরেফিন নিহতের ঘটনাটি স্বীকার করেন।

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ০৫:৫৩ পি. এম.

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: