মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাদারীপুরে শ্রমিক ইউনিয়ন অফিসে দুর্বৃত্তদের হামলা

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ০৩:৩৫ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে নির্মাণ কাজকে কেন্দ্র করে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন অফিসে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। হামলায় ৮ নির্মান শ্রমিক আহত হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সদর উপজেলার লক্ষীগঞ্জ গ্রামের ওয়াজেদ বেপারী ছেলে ইকতিয়ায় বেপারী (৪৫), একই এলাকার রহমত আলী হাওলাদারের ছেলে জাহিদ হাওলাদার (২৫), মহিষেরচর এলাকার হাইউদ্দিন ফকিরের ছেলে করিম ফকির (৩৫), খাতিয়াল এলাকার ইদ্রিস মাতুব্বরের ছেলে রাসেল মাতুব্বর (২২), রাজৈর উপজেলার বাঁশকান্দি এলাকার আবুল কালাম আজাদের ছেলে মোঃ স¤্রাট (২০) ও বরিশাল মোড়লগঞ্জের শামীম মুন্সীর ছেলে সাগর মুন্সী (২৪)। বাকিদের নাম পাওয়া যায় নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে শহরের দরগাশরীফ এলাকায় একটি রাস্তার নির্মাণ কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। এ সময় তাদের সাথে স্থানীয় নাসির জমাদ্দারের পরিবারের লোকজনের সাথে শ্রমিকদের কথার কাটাকাটি হয়। পরে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে মাদারীপুর পৌরসভার পাশে অবস্থিত জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন অফিস হামলা চালিয়ে ভাংচুর করে দুর্বৃত্তরা। এ সময় ৮ শ্রমিক আহত হন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে জাহিদ হাওলদার (২৫) নামের একজনকে আশঙ্কাজনক অবস্থার তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মাদারীপুর জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি খোকন হাওলাদার বলেন, হঠাৎ করেই অফিসের সামনে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এ ঘটনায় দোষীদের বিচার না হওয়া পর্যন্ত শহরের সরকারি-বেসরকারি সকল নির্মাণ কাজ বন্ধর ঘোষণা দিয়েছে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতারা।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, ‘বিষয়টি নিয়ে দুই পক্ষের সাথে কথা বলার চেষ্টা করছি। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মূলত নির্মাণ কাজকেই কেন্দ্র করে এ ঘটনা ঘটে। পরবর্তীতে এমন ঘটনা কেউ যাতে না ঘটাতে পারে, পুলিশ এ বিষয়ে তৎপর রয়েছে।

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ০৩:৩৫ পি. এম.

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: