কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ১১:৩১ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হোসেনপুরে পুমদী বিলচাতল গ্রামে লাভলী আক্তার (২২) নামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মাহবুব মিয়া পলাতক রয়েছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, প্রায় ৮ মাস পূর্বে উপজেলার গোবিন্দপুর মাধখলা গ্রামের খোকন মিয়ার মেয়ে লাভলী আক্তারের সাথে পার্শ্ববর্তী পুমদী বিলচাতল গ্রামের মাহবুব মিয়ার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কোহল চলছিল। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে স্থানীয়রা মাহবুব মিয়ার বাড়িতে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে হাঁটু ভাঁজ করা অবস্থায় লাভলীর মৃতদেহ দেখতে পায়। এ সময় বাড়িতে স্বামী ছাড়া অন্য কেউ ছিলনা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হোসেনপুর থানার ওসি মোঃ নান্নু মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গৃহবধূকে মেরে এভাবে রাখা হয়েছে। লাশের ময়নাতদন্তের পরে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করবেন বলে জানা গেছে।

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ১১:৩১ এ. এম.

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: