কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মানিকগঞ্জে সেনাসদস্য যশোরে স্কুলছাত্র ও যুবক খুন

প্রকাশিত : ১০ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ৯ জুন ॥ মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাহিরচর পূর্বপাড়া গ্রামের নাঈম বিশ্বাস নামের সদ্য নিয়োগপ্রাপ্ত সেনা সদস্যকে সোমবার রাতে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। নাঈম বিশ^াস ওই গ্রামের নাজিমুদ্দিন বিশ্বাসের ছেলে। সকালে নিহতের বাড়ির পাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাবা নাজিমুদ্দিন বিশ্বাস জানান, দুই ভাই এক বোনের মধ্যে নাঈম বিশ্বাস সবার ছোট। কিছুদিন আগে সেনাবাহিনীর সৈনিক পদে নিয়োগ পেয়েছে। আগামী ১ জুলাই তার রাজশাহী ক্যান্টনমেন্টে প্রশিক্ষণে যাওয়ার জন্য কাগজপত্রও এসেছে। এ অবস্থায় সোমবার রাত সাতটার দিকে নাঈম বাড়ি থেকে পার্শ্ববর্তী আন্ধারমাণিক বাজারের মোবাইলের দোকানে যায়। এরপর থেকে সারারাত তাকে খুঁজে পাওয়া যায়নি।

স্টাফ রিপোর্টার, যশোর অফিস থেকে জানানÑ মঙ্গলবার সকাল যশোরের মণিরামপুর উপজেলার সুজাতপুর গ্রামের মাছের ঘের থেকে হিরক সরকার নামে ১৩ বছরের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হিরক মণিরামপুরের মশিয়াহাটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ও সুজাতপুর গ্রামের সঞ্জয় সরকারের ছেলে। নিহত হিরকের চাচা স্বপন কুমার সরকার জানান, সোমবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরে প্রতিবেশী বন্ধু দেবু ও রাজুর সঙ্গে বাইরে বের হয় হিরক। এরপর তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে এ বিষয়ে মণিরামপুর থানায় জানানো হলে পুলিশ দেবুকে আটক করে। দেবুর স্বীকারোক্তি অনুযায়ী পরে ওই মাছের ঘের থেকে হিরকের লাশ উদ্ধার করা হয়। মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খবির উদ্দিন জানান, আটক দেবু তার বন্ধু হিরককে হত্যার কথা স্বীকার করেছে। দেবু ও রাজু বন্ধু হিরকের গলায় গামছা পেঁচিয়ে হত্যার পর লাশ পুকুরে ফেলে দেয়।

এদিকে সোমবার রাত ১২টার দিকে সদর উপজেলার বসুন্দিয়া জয়ন্তি গ্রামে লিটন হোসেন মোল্যা নামে এক যুবককে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত লিটনের বড় ভাই রিপন হোসেন জানান, রাত ১২টার দিকে বাড়ির পাশে শামসুর রহমানের চায়ের দোকানে বসেছিলেন লিটন। এ সময় প্রতিবেশী শাহাদত হোসেন ও তার ছেলে রমজান ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে লিটনকে গুরুতর আহত করে। যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তিনি মারা যান। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানার পুলিশ শাহাদত হোসেনকে আটক করেছে।

প্রকাশিত : ১০ জুন ২০১৫

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: