কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুই যুবকসহ তিন খুন ॥ তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ৯ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে এক যুবক, পাবনার প্রতিপক্ষের পিটুনিতে এক ব্যক্তি, ঝিনাইদহে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া সাভারে পোশাক শ্রমিক ও স্কুলছাত্র, মাদারীপুরে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এমরান হোসেন নামে এক যুবককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রবিবার রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এমরান একই ইউনিয়নের পূর্ব রাজাপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। এ নিয়ে নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহতের স্ত্রী সীমা আক্তার ও ভাই সাইফুল ইসলাম জানান, নিহত এমরানের শ্বশুরদের সঙ্গে পার্শ্ববর্তী সর্দারবাড়ির নুরুল হুদাদের জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। রবিবার রাত ৮টার দিকে নুরুল হুদার ছেলে বাবলুসহ অজ্ঞাত সন্ত্রাসীরা এমরানকে তার শ্বশুরবাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার এমরানকে মৃত ঘোষণা করেন।

পাবনা ॥ ফরিদপুর উপজেলার বিএলবাড়ী ইউনিয়নের দেওভোগ গ্রামে প্রতিপক্ষের মারপিটে মুন্নাফ ম-ল নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত মুন্নাফ একই গ্রামের জুলমত ম-লের ছেলে। সোমবার সকাল ৭টার দিকে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ জানিয়েছে, শ্রমিকদের সঙ্গে পারিশ্রমিকের টাকা লেনদেন নিয়ে মুন্না ম-লের বিরোধ ছিল। এ নিয়ে রবিবার রাতে দেওভোগ বাজারে শ্রমিকদের সঙ্গে তার বাগ্বিত-া হয়। একপর্যায়ে শ্রমিকরা মুন্নাফকে পিটিয়ে আহত করেন।

ঝিনাইদহ ॥ মহেশপুর উপজেলার নেপা এলাকায় জাহাঙ্গীর হোসেন (৩০) নামে এক যুবককে নির্যাতন করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার ভোরে নেপা বাজারে তার মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীর হোসেন মহেশপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মিরজান শেখের ছেলে। নিহতের চাচা ইউনুছ আলী জানান, রবিবার রাতে তার ভাতিজা জাহাঙ্গীর হোসেন ভারতে গরু আনতে যায়। এরপর সে বিএসফের হাতে ধরা পড়ে। বিএসএফ তাকে নির্যাতন করে ইছামতি নদীর তীরে পাম্পের ঘাটে ফেলে রেখে যায়। সেখান থেকে তার সঙ্গীরা উদ্ধার করে নেপার বাজারে নিয়ে আসে। খবর পেয়ে তিনি সেখানে যান। সেখানে ভোর ৫টার দিকে সে মারা যায়।

সাভার ॥ সোমবার সকালে আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ ও ধামরাইয়ে ৪র্থ শ্রেণীর এক স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আশুলিয়া থানাধীন গাজীরচট এলাকা থেকে সুমন (২২) নামের ওই পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। সে ঠাকুরগাঁও জেলার হরিনাথপুর থানার আমিনুর রহমানের পুত্র। জানা গেছে, সকালে ওই এলাকার ব্যবসায়ী মিজান মিয়ার বাড়ির ভাড়াটিয়া স্থানীয় ‘আনজীর এ্যাপারেলস’ নামক একটি পোশাক কারখানার শ্রমিক সুমনের নিজ কক্ষের ভেতর তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় প্রতিবেশীরা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। অপরদিকে, একই দিন সকালে ধামরাই থানাধীন চরসুঙ্গর গ্রামে কাজলী আক্তার (১০) নামের ৪র্থ শ্রেণীর এক স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মাদারীপুর ॥ অজ্ঞাত পরিচয় বৃদ্ধের (৭০) মৃহদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার শিরখাড়া গ্রামের একটি কলাবাগান থেকে সোমবার সকাল ১০টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৯ জুন ২০১৫

০৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: