আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে অপহৃত শিশু উদ্ধার

প্রকাশিত : ৮ জুন ২০১৫, ০৪:৩৯ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরে প্রথম শ্রেণীর ছাত্র অপহৃত শিশু মো. হিরা মিয়াকে (৭) সোমবার উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ। অপহরনের ঘটনায় জড়িত সন্দেহে এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতরা হলো, গাজীপুর মহানগরের জোলারপাড় এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আনোয়ার হোসেন (৩৫) ও তার স্ত্রী সুনামগঞ্জ জেলার দিরাহ থানার ধলু গ্রামের মৃত মাহতাব আলীর মেয়ে জুবেনা (২৭)।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে মো. হিরা মিয়া (৭) রবিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী মিলার বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেনের বাড়িতে তার ছেলে তাজ’র সঙ্গে খেলতে যায়। হিরা মিয়া স্থানীয় সালনা আইডিয়াল স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। পরে পাখির বাচ্চা দেয়ার কথা বলে সেখান থেকে হিরাকে অপহরণ করে অন্যত্র এক বাড়িতে আটকে রাখে আনোয়ার ও তার সহযোগীরা। এদিকে বাড়িতে ফেরায় হিরার খোঁজে ওই বাড়িতে যায় তার স্বজনরা। সেখানে খোঁজ না পেয়ে তারা বিভিন্নস্থানে হিরার খোঁজ করে। ছেলের সন্ধান না পেয়ে হিরার মা হালিমা বেগম রাতেই জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরী করেন। এদিকে ক্ষুব্ধ এলাকাবাসি আনোয়ার হোসেন ও তার স্ত্রী জুবেনাকে ঘরে আটকে রাখে। এ ঘটনায় জয়দেবপুর থানা পুলিশ আনোয়ার হোসেন ও তার স্ত্রী জুবেনাকে আটক করে হিরাকে উদ্ধারের জন্য অভিযান চালায়।

পরদিন সোমবার বেলা ১১টার দিকে সালনা নাসির উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পার্শ্ববর্তী সড়কের পাশ থেকে পুলিশ অপহৃত হিরাকে উদ্ধার করে। এঘটনায় বিকেলে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রকাশিত : ৮ জুন ২০১৫, ০৪:৩৯ পি. এম.

০৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: