মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ৮ জুন ২০১৫
  • বোয়ালমারীতে অগ্নিদগ্ধে গৃহবধূর মৃত্যু

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ৭ জুন ॥ বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কোন্দারদিয়া গ্রামের হ্যাপি দেবনাথের স্ত্রী শেফা রানী দেবনাথ (৩৪) অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। রবিবার সকালে স্থানীয় থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আমিনুল হক বলেন, ১৩ বছরের সংসার জীবনে কোন ছেলেমেয়ে না হওয়ায় হতাশা থেকে শনিবার রাত দশটায় বাথরুমে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয় ওই গৃহবধূ। গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রবিবার ভোর ৫টায় তার মৃত্যু হয়।

মুন্সীগঞ্জে প্রধান শিক্ষককে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে এক প্রধান শিক্ষককে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এতে জীবনের নিরাপত্তা অভাব অনুভব করে সদর থানায় সাধারণ ডায়েরি করেছে (জিডি) ওই শিক্ষক। জানা যায়, রামপাল এমবিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামূল হক সাইফুদ্দিনকে রবিবার মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বিদ্যালয়ের খেলার মাঠের জায়গায় দেয়াল নির্মাণে বাধা দেয়ায় এই হুমকি দেয়া হয়েছে বলে ধারণা করছেন প্রধান শিক্ষক।

সোনারগাঁয়ে স্বামীর আত্মহত্যা ॥ স্ত্রী শ্বশুর শাশুড়ি গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৭ জুন ॥ সোনারগাঁয়ের মোগড়াপাড়ার বড়নগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে গোপাল চন্দ্র রাজবংশী (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে পুলিশ দুপুরে স্ত্রী দুর্গা রানী, শ্বশুর ওসিমন চন্দ্র রাজবংশী ও শাশুড়ি কমলা রানীকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে।

জানা গেছে, চার বছর আগে বড়নগর গ্রামের আড়াইন চন্দ্র রাজবংশীর ছেলে গোপাল চন্দ্র রাজবংশীর সঙ্গে গাজীপুরের কালিয়াকৈর থানার দক্ষিণ হিজলতলী গ্রামের ওসিমন চন্দ্র রাজবংশীর মেয়ে দুর্গা রানীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই দুর্গা রানীর সঙ্গে স্বামী গোপালের পারিবারিক কলহ চলছিল।

সাতক্ষীরায় চুনকুড়ী নদীর রিংবাঁধে

ধস

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন চুনকুড়ী নদী তীরবর্তী হরিনগর বাজার পয়েন্টে প্রায় ৩০ মিটার রিংবাঁধ ধসে গেছে। বাঁধ ধসের কারণে হরিনগর বাজার সংলগ্ন আছিয়া খাতুনের দোকানসহ কয়েকটি দোকান নদীগর্ভে বিলীন হয়ে গেছে। রবিবার ভোর রাতে এই ধস দেখা দেয়। হরিনগর বাজারের ব্যবসায়ী আব্দুর রউফ জানান, বাঁধটি দীর্ঘদিন ধরে জরাজীর্ণ ছিল। গত কয়েকদিন ধরে ফাটল দেখা দেয়। এরই প্রেক্ষিতে সকালে বেশ কিছু এলাকাজুড়ে ধসে পড়ে। স্থানীয় মুন্সীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম মোড়ল জানান, স্থানীয়দের সহায়তায় জনগণ স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বাঁধ সংস্কার শুরু করেছে।

রূপগঞ্জে মেশিনে জড়িয়ে টেক্সটাইল শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৭ জুন ॥ রূপগঞ্জে টেক্সাইল মিলের ওয়ারপিং মেশিনে পেঁচিয়ে ইকবাল হোসেন (৩৭) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সুতার জট ছাড়াতে গিয়ে মেশিনে সম্পূর্ণ পিষে যায় সে। রবিবার দুপুরে উপজেলার কাঞ্চন পৌরবাজারে খালেক টেক্সটাইলে মিলে এ ঘটনা ঘটে।

লালমনিরহাটে জনকণ্ঠ সাংবাদিকের মামলার আসামি রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৭ জুন ॥ লালমনিরহাটে জনকণ্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনকে জবাই করে হত্যার চেষ্টায় দায়ের করা মামলার প্রধান আসামি রবিউল ইসলামকে জিজ্ঞাসাবাদ করতে রবিবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

চাঁদপুরে পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ৭ জুন ॥ চাঁদপুর নৌপুলিশ ফাঁড়ির কনস্টেবল ৩৩২ হারুন অর রশিদ (৩৫) নিখোঁজ হওয়ার ৩ ঘণ্টা পর লাশ ল¹িমারাচর থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, রবিবার দুপুর ২টা হতে ৪টার মধ্যে। পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নৌ-পুলিশ জানিয়েছে, ফাঁড়ির এএসআই জয়নালের নেতৃত্বে কনস্টেবল হারুন অর রশিদ, ইউসুফ, হুমায়ুন কবিরসহ রবিবার দুপুর ১টায় মেঘনা নদীতে টহল দিতে যায়।

শিক্ষার্থী ও গুণী শিক্ষক সংবর্ধনা

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ৭ জুন ॥ রায়পুরে ছাত্রলীগের উদ্যোগে এসএসসিও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থী ও গুণী শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার জেলা ডাকবাংলা অডিটরিয়ামে উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম বারাকাত বিন জাকারিয়া মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ জামাল রিপন, বিশিষ্ট ব্যবসায়ী গাজী কামাল প্রমুখ।

ব্রিজের অভাবে দুর্ভোগ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের হরিশ্বর তালুক পুর্বপাড়া গ্রামের প্রায় ২ হাজার পরিবারের যাতায়াতের একমাত্র ভরসা হরিশ্বর খালের ওপর জরাজীর্ণ বাঁশের সাঁকোটির স্থানে আজও ব্রিজ নির্মাণ হয়নি। ফলে স্কুল-কলেজ ও মাদ্রাসাগামী ছাত্র-ছাত্রীসহ জনসাধারণ প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তৎকালীন বিরোধীদলীয় নেত্রী থাকাকালীন অবস্থায় ক্ষমতায় গেলে ওই ব্রিজটি তৈরির প্রতিশ্রুতি দিলেও তা আজও বাস্তবায়ন হয়নি।

নাটোরে নিহত এক

সংবাদদাতা নাটোর থেকে জানান, নাটোরের নলডাঙ্গায় মোটর সাইকেলের সাথে ট্রলির সংঘর্ষে রিপন হোসেন (২৮) নামে এক আরোহী নিহত হয়েছে।

নওগাঁয় মাদকসহ আটক এক ॥ গুলিবর্ষণ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৭ জুন ॥ রবিবার ভোরে নওগাঁর পতœীতলায় থানা পুলিশ উপজেলার আবাদিয়া পাড়ায় অভিযান চালিয়ে ১ হাজার ২০৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ অভিযানে পুলিশ ৬ রাউন্ড গুলিবর্ষণ করে। পুলিশ জানায়, রবিবার ভোরে আবাদিয়া পাড়ায় অভিযান চালিয়ে একটি মাদক পাচারকারী দলকে চ্যালেঞ্জ করলে তারা দেশীয় অস্ত্র হাঁসুয়া, দা ইত্যাদি দিয়ে পুলিশের ওপর চড়াও হয়। এ সময় পুলিশ ৬ রাউন্ড গুলিবর্ষণ করলে পাচারকারীরা পালানোর চেষ্টা করে। সেখান থেকে ১ হাজার ২০৫ বোতল ফেনসিডিলসহ উপজেলা আবাদিয়া পাড়ার মৃত দাউদ মোল্লার পুত্র মনির হোসেনকে (৫৫) আটক করা হয়।

টেকনাফে ৪ মানবপাচারকারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, উখিয়া, ৭ জুন ॥ কক্সবাজারের টেকনাফে পুলিশের তালিকাভুক্ত মানবপাচারকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাত আড়াইটার দিকে উপজেলার সাবরাং এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, টেকনাফের সাবরাং ইউনিয়নের সাদ্দাম হোসেন, মোঃ আমিন, মোঃ হাসান ও সাঈদ আহমেদ।

নাটোরে বয়লার বিস্ফোরণে চাতাল শ্রমিকের মৃত্যু

সংবাদদাতা, নাটোর, ৭ জুন ॥ নলডাঙ্গায় চাতালের বয়লার বিস্ফোরণে জামরুল ইসলাম নামের এক চাতাল শ্রমিকের মৃত্যু হয়ছে। এ সময় আহত হয়েছে আরও দুই শ্রমিক। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নলডাঙ্গা উপজেলার ত্রিমোহনী এলাকার সাবেক ইউপি সদস্য আবু হেনার চাতালে রোববার ভোরে ধান সিদ্ধ করছিল শ্রমিক জামরুলসহ অন্যরা। এ সময় হঠাৎ করে বিকট শব্দে বয়লার বিস্ফোরণ হলে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই জামরুল ইসলাম মারা যায়।

দৌলতপুর সীমান্তে

আটক যুবক ভারতের জেলে

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ৭ জুন ॥ দৌলতপুর সীমান্তে বিএসএফের হাতে আটক বিপ্লব হোসেন (২৫) নামে এক বাংলাদেশী যুবককে ভারতের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। রবিবার সকালে তাকে মুর্শিদাবাদ জেলার বহরমপুর জেলহাজতে প্রেরণ করা হয়।

খুলনা ছাত্রলীগের সম্মেলন আজ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ প্রায় ৫ বছর পর আজ সোমবার অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ খুলনা মহানগরী শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে নগরীর প্রধান সড়কগুলোতে রঙ-বেরঙের পোস্টার-ফেস্টুনে সাজানো হয়েছে। অতিথিদের আগমন উপলক্ষে তাদের ছবি সংবলিত বিলবোর্ড ও তোরণ শোভা পাচ্ছে মোড়ে মোড়ে। পদ প্রত্যাশীদের তীব্র ব্যস্ততা, প্রার্থীর পক্ষে সমর্থকদের মিছিল ও সেøাগান নগরীতে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। দলীয় সূত্রে জানা যায়, আজ সোমবার সকাল ১০টায় নগরীর শহীদ হাদিস পার্কে ছাত্রলীগ খুলনা মহানগরী শাখার সম্মেলন উদ্বোধন করবেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ। এ সম্মেলনে প্রধান অতিথি থাকবেন সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। প্রধান বক্তা হিসেবে থাকবেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। এছাড়া কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

গাজীপুরে বিদ্যুত স্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৭ জুন ॥ গাজীপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে রবিবার দুপুরে এক ব্যবসায়ী মারা গেছে। তার নাম মিজানুর রহমান মিনু (৪৫)। সে গাজীপুর মহানগরের কোনাবাড়ি আমবাগ এলাকার মৃত বাছির উদ্দিনের ছেলে। এলাকাবাসী জানায়, রবিবার দুপুর দেড়টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি আমবাগ এলাকার ব্যবসায়ী মিজানুর রহমান মিনু নিজঘরের বারান্দায় বৈদ্যুতিক লাইনে কাজ করছিল। এ সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এলাকাবাসী তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কোনাবাড়ি ক্লিনিকে ও পরে সাভারের এনাম মেডিক্যালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মিজানুর তাকে মৃত ঘোষণা করেন।

নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ ॥ নিহত একআহত ২০

সংবাদদাতা, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া, ৭ জুন ॥ নবীনগরে গ্রাম্য আধিপত্য বিস্তারের জের ধরে ক্যারম খেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার পশ্চিম ইউনিয়নে নবীপুর গ্রামে বিবাধমান দু’গ্রুপের মধ্য এক রক্তক্ষয়ী সংঘর্ষে টেটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই একজন নিহত, আহত হয়েছে ২০ জন। নিহতের নাম মোঃ আহাদ মিয়া (২২) পিতা রবিউল হক।

গফরগাঁওয়ে গুলিবিদ্ধ এক

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ময়মনসিংহ থেকে জানান, গফরগাঁওয়ে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে বালুমহাল নিয়ে সংঘর্ষের ঘটনায় এক জন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের সুতার চাপুর বাজার এলাকায়।

জানা যায়, ইজারাদার হারুন মোল্লা ও স্থানীয় রুবেল মাস্টারের মধ্যে শীতলক্ষ্যা নদীর বালু উত্তোলন নিয়ে বিরোধ চলে আসছিল । এরই জের ধরে রবিবার সকালে সাড়ে ১১টার দিকে উভয় গ্রুপ অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে স্থানীয় সুতার চাপুর বাজার ও মুক্তিযোদ্ধা বাজারে অবস্থান নেয়।

পরে রুবেল মাস্টার গ্রুপ সুতার চাপুর বালুমহালের দখল নিতে গেলে ইজারাদার হারুন মোল্লার লোকজন বাঁধা দেয়। এ সময় উভয় গ্রুপের মধ্যে সংর্ঘষে হারুন মোল্লা গুলিবিদ্ধ হয় ।

বাউফলে হামলা, লুট

আহত ২০

নিজস্ব সংবাদদাতা, বাউফল থেকে জানান, নওমালা ইউনিয়নের নিজ বটকাজল গ্রামে শনিবার রাতে একটি সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় চারটি বাড়ির ১৭ ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়েছে।

এ ঘটনায় চার মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় স্থানীয় আশুরীরর হাটে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুরেন মাঝির সঙ্গে একই গ্রামের আলী হোসেনের ছেলে উজ্জ্বল, বাবুল মীরের ছেলে আল-আমিন, নুরু মীরের ছেলে আবুল মীর ও সোবাহান মীরের ছেলে সবুজের তর্ক-বিতর্ক হয়।

শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গৌরনদী উপজেলার এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের রবিবার সকালে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন সৈয়দ মতলেবুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এসএম মহিউদ্দিন বাদশা। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আলাউদ্দিন ভূঁইয়া। ২০১৪ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত গৌরনদীর ৪৩ ও আগৈলঝাড়ার ১১৫ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

কৃষি যন্ত্রপাতি বিতরণ

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ০৭ জুন ॥ সরকারী সহায়তায় চুয়াডাঙ্গা সদর উপজেলার কৃষকদের মাঝে ৪০টি পাওয়ার টিলার ও ৪টি থ্রেসার বিতরণ করা হয়েছে। উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দরিদ্র কৃষকদের মাঝে এ কৃষি যন্ত্রাংশগুলো তুলে দেয়া হয়। প্রতিটি যন্ত্রাংশের ক্রয়মূল্যের ওপর কৃষিমন্ত্রণালয় ৩০ ভাগ নগদ সহায়তা দিচ্ছেন। রবিবার সদর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়াদ্দার ছেলুন এমপি।

দৌলতপুরে অগ্নিকাণ্ডে তিন ঘর পুড়ে ছাই ॥ কৃষক দগ্ধ

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ৭ জুন ॥ দৌলতপুরে অগ্নিকা-ে খলিমুদ্দিন বিশ্বাস নামে এক কৃষকের ৩টি ঘর ভষ্মীভূত হয়েছে। এতে তার ১টি হালের গরু, ৩টি ছাগল, হাস-মুরগি ও খাদ্য শষ্যসহ প্রায় ৫ লক্ষধিক টাকার ক্ষতি হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে কৃষক খলিমুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে তার অবস্থাও আশঙ্কাজনক বলে পরিবার সূত্র জানিয়েছে। শনিবার রাতে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কিশোরীনগর গ্রামে অগ্নিকা-ের এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানায়, ওইদিন রাত ১২টার দিকে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত।

সীতাকুণ্ডে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম, ৭ জুন ॥ চট্টগ্রামের সীতাকু-ে পুকুরের পানিতে ডুবে নুরজাহান আক্তার মিম (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ১১টায় উপজেলার পেশকার পাড়া এলাকার নুর হোসেন মিস্ত্রি বাড়িতে এ দুঘটনা ঘটে। সে পেশকার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ও শাহ আলম শামীমের কন্যা বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মায়ের কাজের ফাঁকে ঘর থেকে বেরিয়ে বাড়ির পুকুরে গোসল করতে নামে মিম। সাঁতার না জানায় পুকুরের পানিতে ডুবে যায়।

প্রকাশিত : ৮ জুন ২০১৫

০৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: