আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

প্রকাশিত : ৮ জুন ২০১৫
  • অস্বাভাবিক মৃত্যু আরও ৪ জনের ॥ যাত্রাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগ
  • অস্বাভাবিক মৃত্যু আরও ৫ জনের ॥ যাত্রাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগ
  • অস্বাভাবিক মৃত্যু আরও ৬ জনের ॥ যাত্রাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক সড়ক দুঘর্টনায় পাঁচজনসহ ১১ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ীতে এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক কবিরুল ইসলাম জানান, রবিবার সন্ধ্যার দিকে বিমানবন্দর এলাকার পদ্মা অয়েল সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৫৫) এক বৃদ্ধ নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ সন্ধ্যা সাতটার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠায়।

এদিকে রবিবার সকালে রাজধানীর শাহবাগ মোড়ে বাসের ধাক্কায় হাজী রমজান আলী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত রমজান আলী লালবাগে আব্দুল আজিজ লেনের ৩৯/১ নম্বর বাড়িতে সপরিবারে বসবাস করতেন। নিহতের মেয়ের জামাই আব্দুল ছাত্তার জানান, সকালে শ্বশুর হাঁটতে বের হন। সাড়ে সাতটার দিকে শাহবাগ মোড়ে এলে একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এদিকে রবিবার ভোরে বনানী সৈনিক ক্লাবের সামনের রাস্তায় গাড়ির ধাক্কায় সুমন আহমেদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। নিহতের বাবার নাম আবুল কালাম পাটোয়ারি। বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জের তারাগড় গ্রামে। বনানী থানার উপ-পরিদর্শক জিয়াউল আলম জানান, রবিবার ভোর সাড়ে ছয়টার দিকে বনানী সৈনিক ক্লাবের সামনে রাস্তা পার হচ্ছিলেন সুমন আহমেদ। এ সময় একটি গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে ঢামেক হাসপাতালে আনলে সকাল সোয়া সাতটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে শনিবার মধ্যরাতে আসাদ গেটের সামনে লেগুনার ধাক্কায় রফিকুল ইসলাম (৫০) নামে এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম সিরাজুল ইসলাম। বাড়ি রংপুরের পীরগাছার অনন্তরামপুর গ্রামে। নিহত রফিকুল ইসলাম শুক্রাবাদ পারিজা ভবনের নিরাপত্তাকর্মী ছিলেন। নিহতের চাচাত ভাই জাহাঙ্গীর আলম জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে চাচা রফিকুল আসাদগেটের আড়ংয়ের সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী লেগুনা তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে রাত দেড়টার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক পথচারীর মৃত্যু হয়েছে।

ছয়জনের অস্বাভাবিক মৃত্যু ॥ মিরপুর বসতি হাউজিং এলাকায় নির্মাণাধীন একটি সাততলা ভবন থেকে পড়ে সিরাজ মোল্লা (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আরেক শ্রমিক আহত হয়। পুলিশ রাত সাড়ে সাতটার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। আহত শ্রমিককে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোহম্মদপুর থানার এসআই মাসুদুর রহমান জানান, বিকেলে মোহাম্মদপুর হাউজিং লিমিটেডের ৪ নম্বর রোডে একটি বাড়িতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে গোলাম মোস্তফা নামে এক কেয়ারটেকার গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

রবিবার ভোরের দিকে ফকিরাপুল পানির ট্যাঙ্কের গলিতে লেমিনেশনে কাগজের বান্ডিল মাথায় পড়ে সুজন মিয়া (২২) নামে এক প্রেসকর্মীর মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মী বাবু মোল্লা জানান, রাতে কাজ শেষে ভোর সাড়ে চারটায় ফকিরাপুল পানির ট্যাঙ্ক গলির সৌরভ লেমিনেশন প্রেসে ঘুমিয়ে পড়েন সুজন। এ সময় কাগজের একটি ব্যান্ডেল তার গায়ে পড়লে সুজন গুরুতর আহত হয়। পরে ভোর সাড়ে পাঁচটার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া মুগদার মাণ্ডা এলাকায় বিষপান করে রোজিনা আক্তার (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম আব্দুল জলিল। বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার কালিন্দা গ্রামে। নিহতের মামা মুজিবুর রহমান জানান, ২০ দিন আগে ভাগ্নি রোজিনা তার মুগদার মাণ্ডার ৯নং রোডের বাসায় বেড়াতে আসে। শনিবার রাত আড়াইটার দিকে রোজিনা হঠাৎ বিষপান করে ছটফট করতে থাকে। পরে তাকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর পাঁচটার দিকে রোজিনার মৃত্যু হয়। তবে কী কারণে তার ভাগ্নি বিষপান করেছে তা তিনি জানাতে পারেননি। তেজগাঁও শিল্পাঞ্চলের নাসা গার্মেন্টসের কর্মী নাজমুল হোসেন (২৮) বিষপানে আত্মহত্যা করেছে। নিহতের মামি ফরিদা পারভীন জানান, প্রেমের প্রস্তাবে প্রেমিকা সাড়া না দেয়ায় নাজমুল বিষপানে আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম আনার আলী। বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার দুজুরগাছা গ্রামে। তিনি মহাখালীর সাততলা বস্তিতে বাস করতেন। এ বিষয়ে নাজমুলের কথিত প্রেমিকা বৃষ্টি আক্তারকে আটক করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া রবিবার রাজধানীর ডেমরা থানাধীন স্টাফ কোয়ার্টার হোসেন মার্কেটের সামনের রাস্তা থেকে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তিকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় তার মৃত্যু হয়। ওই ব্যক্তির পরনে একটি প্যান্ট ছিল। তবে গায়ে আর কোন পোশাক ছিল না। কী কারণে তার মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

শিশু ধর্ষণের শিকার ॥ যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুরে ধর্ষিতা শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষিতার বাবা জানান, শুক্রবার বিকেলে প্রতিবেশী শরবত বিক্রেতা হাবিব শিশুটিকে কোমল পানীয়ের লোভ দেখিয়ে বাসায় নিয়ে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে তাকে বাসায় চিকিৎসা দেয়া হয়। রবিবার সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঢামেক হাসপাতালে আনা হয়। ঢামেক জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার শর্মিলী জানান, মেডিক্যাল পরীক্ষার জন্য শিশুটিকে ২১২ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ৮ জুন ২০১৫

০৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: