আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

না ফেরার দেশে দক্ষিণী অভিনেত্রী আরতি

প্রকাশিত : ৮ জুন ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ না ফেরার দেশে চলে গেলেন হায়দরাবাদের জনপ্রিয় তেলুগু অভিনেত্রী আরতি আগরওয়াল। আমেরিকার আটলান্টায় শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এর ফলে মাত্র ৩১ বছরেই থেমে গেল মেধাবী এবং জনপ্রিয় এই অভিনেত্রীর জীবন চাকা।

অভিনেত্রী আরতির ম্যানেজার ফমা শঙ্করের বরাত দিয়ে ভারতীয় এক গণমাধ্যম জানিয়েছেন, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যার জন্য একটি অস্ত্রোপচার করেছিলেন তিনি। তার পর সুস্থই ছিলেন। কিন্তু, শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে যন্ত্রণা অনুভূত হয়। হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর।

এদিকে দক্ষিণী এই অভিনেত্রীর আকস্মিক মৃত্যুর খবরে টলিউডের কলাকুশলীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। অল্প বয়সেই অনেক চলচ্চিত্রে কাজ করেছেন আরতি আগারওয়াল। সম্প্রতি আমেরিকা থেকে ফিরে নতুন কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।

এক ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন এই অভিনেত্রী। আর এর কারণেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে। দক্ষিণের অভিনেত্রী হিসেবে জনপ্রিয় হলেও, তার শুরুটা হয়েছিল হিন্দি চলচ্চিত্র দিয়ে। বলিউডে তার প্রথম চলচ্চিত্র ছিল ‘পাগলপণ’। তার পরেই চলে যান টলিউডে। প্রথম চলচ্চিত্র ‘নুভু নকু নাচাভ’ এতে তার বিপরীতে ছিলেন ভেঙ্কটেশ। চিরঞ্জীবী, নাগার্জুনা, মহেশ বাবুসহ দক্ষিণের প্রায় সব জনপ্রিয় অভিনেতার সঙ্গেই অভিনয় করেছেন আরতি।

প্রকাশিত : ৮ জুন ২০১৫

০৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: