কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে গৃহবধু হত্যা

প্রকাশিত : ৭ জুন ২০১৫, ০৪:৪৮ পি. এম.

নিজস্ব সংবাদাদাতা, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে গৃহবধু বড় জা’কে পিটিয়ে হত্যা করেছে তাঁরই ছোট জা (স্বামীর ছোট ভাইয়ের স্ত্রী) সাবিনা। নিহত বড় জা এর নাম রেহেনা খাতুন (৪৫)। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া সদর উপজেলার বোয়ালদহ গ্রামে।

শনিবার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেহেনার তার মৃত্যু হয়। নিহতের মেয়ে সাহান্নারা খাতুন জানায়, গত ২৯ মে রাতে ছোট চাচি (নিহতের ছোট জা) দিনমজুর রশিদের স্ত্রী সাবিনার সাথে প্রতিবেশী হারানের ছেলে রাশিদুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে তাঁর মা। এতে ক্ষুব্ধ হয় ছোট চাচি সাবিনা। পরদিন ৩০ মে সকালে চাচি সাবিনা, রাশিদুল, নাজমুলসহ ৪/৫ জন তার মাকে আক্রমন করে। বাঁশ দিয়ে বেধড়ক পিটালে রেহেনা জ্ঞান হারিয়ে ফেলেন। এতে যাতে কোনো আইনী ঝামেলা না হয় সেজন্য বাড়িতেই রেহেনাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পারিবারিকভাবে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হয়। শনিবার রাতে রেহানার অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জানান, পারিবারিক কলহের জের ধরে সংঘর্ষের ঘটনায় গৃহবধু রেহেনার মৃত্যু হয়েছে। এ বিষয়ে নিহতের স্বামী সানোয়ার বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের স্বামী ভ্যান চালক সানোয়ার হোসেন অভিযোগ করেন, তাঁর স্ত্রী রেহেনাকে বাঁশের গোড়ালী দিয়ে মাথা থেকে পা পর্যন্ত বেদম মারধর করার কারণেই তার মৃত্যু হয়েছে। তিনি এ হত্যাকন্ডে জড়িতদের দৃষ্টন্তমূলক শাস্তি দবি করেন।

প্রকাশিত : ৭ জুন ২০১৫, ০৪:৪৮ পি. এম.

০৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: