মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুক্তিযোদ্ধাদের আলোচনা সভা

প্রকাশিত : ৭ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ৬ জুন ॥ শনিবার সকালে কেরানীগঞ্জ জিনঞ্জিরা বাস রোড সংলগ্ন পাফিন কমিউনিটি সেন্টারে উপজেলার ১২ ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডেপুটি কমান্ডার ঢাকা জেলা ইউনিট কমান্ড শাহাবুদ্দিন ও বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা সহকারী ইউনিট কমান্ডার নাজির হোসেন। সভায় বক্তারা আক্ষেপ করে বলেন, ৪৪ বছর পর ২শ’ ৭৪ মুক্তিযোদ্ধাকে পুনরায় যাচাই বাছাইয়ের জন্য সচিবালয় থেকে নির্দেশ এসেছে।

সেরা অংশগ্রহণকারী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জাতীয় পর্যায়ে সেরা অংশগ্রহণকারী পুরস্কার পেয়েছেন দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মীর নাসিরউদ্দিন উজ্জ্বল। আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স বাংলাদেশের জাতীয় স্কুলিং অনুষ্ঠানের ‘বেস্ট পারফরম্যান্স’ সম্মানে ভূষিত করা হয়। শুক্রবার রাতে ঢাকার মতিঝিলের নিয়াজ মোর্শেদ মিলনায়তনে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাসুজ্জামান খান কামাল এমপি। আয়োজনটিতে চার সদস্যের উচ্চ পর্যায়ের জুড়িবোর্ড এই পুরস্কারের জন্য মনোনীত করে। দেশের আরও চারজনকে এই পুরস্কার দেয়া হয়।

পাঁচবিবি

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, শুক্রবার রাতে পাঁচবিবির পার্শ্ববর্তী ঘোড়াঘাট উপজেলা সদর থেকে জয়পুরহাটে সড়কে ডাকাতি হয়েছে। জানা গেছে, ব্যবসায়ী বজলুর রশিদ পলুর দুটি ট্রাকে করে ভুট্টা নিয়ে জয়পুরহাটে আসার সময় পাঁচবিবির কামদিয়া সড়কের বাঙ্গালদহে একদল ডাকাত রাস্তায় গাছের গুঁড়ি দিয়ে আটকিয়ে দুই গাড়ির চালক হেলপারসহ ৬ জনকে মারধর, জিম্মি করে ১৮ টন ভুট্টাসহ একটি ট্রাক নিয়ে চলে যায়। এ সময় ডাকাত দল ড্রাইভার ও হেলপারদের ৪টি মোবাইল ও নগদ ৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বাংলাদেশে উচ্চ শিক্ষা : প্রেক্ষিত গাজীপুর শীর্ষক সেমিনার

ইস্টার্ন ইউনিভার্সিটি (ইইউ)-এর উদ্যোগে ৬ জুন গাজীপুর জেলার বঙ্গতাজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশে উচ্চ শিক্ষা : প্রেক্ষিত গাজীপুর’ শীর্ষক সেমিনার। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রবের সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক এমপি ও ডাকসুর সাবেক ভিপি আখতারুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন ইইউ’র রেজিস্টার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ। সেমিনারের আলোচক ছিলেন ইইউ’র বোর্ড অব ট্রাস্টিজের অন্যতম সদস্য মোহাম্মদ আলী আজম স্বপন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৭ জুন ২০১৫

০৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: