মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিন মোটরসাইকেল আরোহীসহ নিহত সাত

প্রকাশিত : ৭ জুন ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জে তিন মোটরসাইকেলরোহী বাগেরহাটে ছাত্রীসহ দুই, সীতাকু-ে স্কুলছাত্র এবং বান্দরবানে আদিবাসী এক নারী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চাঁপাইনবাবগঞ্জ ॥ সদর উপজেলার কেন্দুল এলাকায় শনিবার দুপুরে ট্রাকের ধাক্কায় ও মটর সাইকেল তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এরা হলেন, কেন্দুল গ্রামের মুনতাজ আলীর ছেলে মোহাম্মদ ফারুক (৩০), শফিকুল ইসলামের ছেলে নয়ন (৪০) ও রাজশাহীর তানোর উপজেলার চুনিয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে নুরে আলম সিদ্দিকী (৩০)। পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে আমনুরা-গোদাগাড়ী সড়ক দিয়ে মটর সাইকেলযোগে কেন্দুলের দিকে যাওয়ার সময় একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যন নুরে আলম ও ফারুক। আহত নয়নকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বাগেরহাট ॥ ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় মোনালিসা নামের এক কলেজ ছাত্রীসহ দুই জন নিহত হয়েছে। শনিবার সকালে সাড়ে ১০ টার দিকে ফকিরহাট চাররাস্তা মোড় সংলগ্ন ব্রিজের নিকট যাত্রীবাহী পরিবহনের নিয়ন্ত্রন হারালে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোনালিসা ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। অপর নিহত পথচারীর নাম ওবায়দুল খলিফা (২৬)। ওবায়দুল চিতলমারী সদর ইউনিয়নের কলিগাতী গ্রামের আবু সাইদের পুত্র ও মোনালিসা একই ইউনিয়নের পাড়ডুমুরিয়া গ্রামের হাকিম সর্দারের কন্যা।

সীতাকু- ॥ উপজেলা বার আউলিয়া এলাকায় ট্রাকের চাপায় রিয়াজ (১২)নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। গত শনিবার সকাল সাড়ে ১১ ঘটিকায় এই দূর্ঘটনা ঘটে। সে শীতলপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও উপজেলাধীন মোঃ রফিকের ছেলে বলে জানা যায়।

বান্দরবান ॥ লামা উপজেলায় যাত্রীবাহী জীপ উল্টে মেসিং মার্মা (৩৩) নামে এক নারী নিহত হয়েছেন । এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন । জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে লামার গজালিয়া এলাকায় এ ঘটনা ঘটে । লামার গজালিয়া থেকে একটি জীপ যাত্রী নিয়ে লামা বাজারে যাওয়া পথে ভুরির ঝিড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে ঘটনা স্থলে মেসিং মার্মা মারা যান এবং আহত হন ১৫ জন।

প্রকাশিত : ৭ জুন ২০১৫

০৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: