রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফেনীতে এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ৬ জুন ২০১৫, ০৪:০৪ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, ফেনী ॥ ফেনী-৩ আসনের সতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্লাহর বিরুদ্ধে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের খুন, হামলা-মামলা দিয়ে নির্যাতনসহ সোনাগাজীর আওয়ামীলীগকে ধ্বংস করার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে জেলা যুবলীগ। শনিবার দুপুরে ফেনীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ সব অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের আহব্বায়ক দিদারুল কবির রতন লিখিত অভিযোগ করে বলেন, সতন্ত্র এমপি হাজী রহিম উল্লাহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমুহকে ধ্বংস করার জন্য সন্ত্রাসী/ জলদস্যু ও নিজস্ব বলয়ে সংঘঠিত বাহিনী সৃষ্টি করে এবং সুযোগ সুবিধা অর্থ ও অস্ত্র প্রদান করে তাদের উৎসাহিত করছে এবং এলাকায় সন্ত্রাসী কার্যকলাপে লেলিয়ে দিচ্ছে।

তিনি আরও বলেন, গত ২ জুন রাত ৮ টা র দিকে সোনাগাজীর সোনাপুর বাজার কাপড় দোকানের সামনে রহিম উল্লাহর নির্দেশে তার লালিত সন্ত্রাসীরা স্থানীয় যুবলীগ নেতা আজিজুল হককে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ছাড়া হাজী রহিম উল্লাহর বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের টাকা লুটপাট, অনিয়ম সহ সরকারী কর্মকর্তা –কর্মচারী এবং দলীয় নেতাকর্মীকে মুদ্রন অযোগ্য ভাষায় গালিগালাজ ও গালমন্দ করেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়্ ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান, সোগাজী উপজেলা চেয়ারম্যান কামরুল আনাম, জেলা যুবলীগ যুগ্ন আহব্বায়ক শুশেন চন্দ্র শীল সহ জেলা যুবলীগ নেতৃবৃন্দ।

প্রকাশিত : ৬ জুন ২০১৫, ০৪:০৪ পি. এম.

০৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: