মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুষ্টিয়ায় গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা

প্রকাশিত : ৬ জুন ২০১৫
  • অন্যত্র ৬ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুষ্টিয়ায় গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া মুন্সীগঞ্জে ঝুলন্ত, গলাকাটা লক্ষ্মীপুরে অটোরিক্সা মালিকের হাত-মুখ বাঁধা, নীলফামারীতে নিখোঁজ শিশুর, দাউদকান্দিতে অজ্ঞাত যুবকের ও নওগাঁয় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় পারিবারিক কলহের জের ধরে আব্দুস সালাম তার স্ত্রী পারভীনকে (৩০) পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্ত্রীকে হত্যার পর তার লাশ ঘরে তালাবন্ধ রেখে সে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া গ্রামের ক্যানেল পাড়ায়। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে আব্দুস সালাম তার স্ত্রী পারভীন আক্তারকে নিজ ঘরে আটকে এলোপাথাড়ি পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর তার লাশ ঘরের মধ্যে রেখে দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায়। এ সময় তার একমাত্র পুত্র পারভেজ (৭) একই গ্রামে নানীর বাড়িতে অবস্থান করছিল।

মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নের কয়রাখোলা গ্রামে জমির উদ্দিন (৫৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে গাছে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছেÑ পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া বাউশিয়া থেকে গলাকাটা অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রামগঞ্জে সোহেল নামে এক সিএনজি অটোরিক্সা মালিকের হাত ও মুখ বাঁধা ক্ষত- বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের পূর্ব করপাড়া গ্রামের ওবায়েদ উল্যার বাগান বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর দুই দিন আগে সোহেল নোয়াখালীর চাটখিল থেকে নিখোঁজ হন। নীলফামারী ॥ নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের দক্ষিণ খড়িবাড়ি গ্রামের নিখোঁজ দুই বছরের শিশু মরিয়মের লাশ পাওয়া গেল পুকুরে। বৃহস্পতিবার বিকেল থেকে শিশুটি নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায় না। গভীর রাতে গ্রামের একটি পুকুরে মরিয়মের লাশ ভাসতে দেখে গ্রামবাসী। ধারণা করা হচ্ছে সবার অগচোরে শিশুটি পুকুরের পানিতে খেলতে গিয়ে ডুবে যায়। শিশুটি ওই গ্রামের নজরুল ইসলামের কন্যা।

নওগাঁ ॥ শুক্রবার দুপুরে জেলার মহাদেবপুর থানার পুলিশ রমনীকান্ত ওরফে রমেন্দ্রনাথ ম-ল (৪৮) নামে এক ব্যক্তির মৃতদেহ বাড়ি সংলগ্ন মাঠ থেকে উদ্ধার করেছে।

দাউদকান্দি ॥ দাউদকান্দির গৌরীপুর-কচুয়া সড়কের দোঘর এলাকা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

প্রকাশিত : ৬ জুন ২০১৫

০৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: