আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নেত্রকোনায় প্রতিবেশীর লাঠির আঘাতে ব্দ্ধৃসহ তিন খুন

প্রকাশিত : ৫ জুন ২০১৫
  • শেরপুরে শ্বশুরবাড়িতে জামাইয়ের লাশ ॥ অন্যত্র তিন মরদেহ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নেত্রকোনায় পৃথক ঘটনায় ইজিবাইক চালক, মহিলা ও বৃদ্ধসহ তিনজন খুন হয়েছে। এছাড়া শেরপুর, মুন্সীগঞ্জ, নীলফামারী ও গাইবান্ধায় গৃহবধূ, কলেজছাত্র ও অজ্ঞাত যুবকসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

নেত্রকোনা ॥ নেত্রকোনায় পৃথক তিনটি ঘটনায় এক নারীসহ তিনজন খুন হয়েছে। বুধবার রাত ১০টা থেকে বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে এসব খুনের ঘটনা ঘটে। জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের হিরনপুর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ইজিবাইক চালক খুন হয়। তার নাম হক মিয়া (২৮)। সে সদর উপজেলার বালুয়াকান্দা গ্রামের আব্দুস সোবহানের ছেলে। বৃহস্পতিবার সকালে আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের কুলশ্রী গ্রামের কাছে নদীরপাড় থেকে এক অজ্ঞাত মহিলার (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ। আটপাড়া থানার ওসি জানান, ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। ওদিকে গরু দিয়ে পাটক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে বারহাট্টা উপজেলার যোগীশাসন গ্রামে প্রতিবেশী রহুল আমিনের বাঁশের লাঠির আঘাতে আব্দুল কাদের (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়।

শেরপুর ॥ নালিতাবাড়ী উপজেলায় শ্বশুরবাড়ি থেকে এক জামাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার উত্তর রানীগাঁও গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়। মৃত মামুন হোসেন (২২) উপজেলার বাঘবেড় গ্রামের করিম ভূইয়ার ছেলে। এদিকে নিহতের পরিবারের অভিযোগ, মামুনকে হত্যা করা হয়েছে। মামুনকে হত্যার অভিযোগে তার স্ত্রী রহিমা বেগম (১৬) ও শাশুড়ি আক্তারি বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে হাত বাঁধা অজ্ঞাত এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর সেতুর নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের পরনে ছিল সাদা হাতাকাটা গেঞ্জি ও লুঙ্গি।

নীলফামারী ॥ রিনা আকতার (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নীলফামারী সদরের কুন্দুপুকুর ইউনিয়নের গুড়গুড়ি মনসা পাড়া গ্রামের রিক্সাচালক স্বামী শাহিনের বাড়ির শোয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়। ওই গৃহবধূ একই গ্রামের আব্দুল বারেকের মেয়ে। রিনার বাবা আব্দুল বারেক জানানম, তার জামাতা শাহিন ঢাকায় রিক্সা চালায়। তার মেয়ে রিনা স্বামীর বাড়িতে শ্বশুর-শাশুড়ি ও দেবর-ননদের সাথে থাকতো। রিনার পিতার অভিযোগ শ্বশুর-শাশুড়ির নির্যাতন ও অত্যাচার সহ্য করতে না পেরে তার মেয়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

গাইবান্ধা ॥ সুন্দরগঞ্জ উপজেলার তিস্তা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের দুই দিন পর কলেজছাত্র বিকাশ চন্দ্র দেবনাথের (১৯) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর তিস্তাঘাট এলাকা থেকে মৃহদেহটি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে পৌর এলাকার রামডাকুয়া ব্রিজের কাছে সহপাঠীদের সঙ্গে তিস্তা নদীতে গোসল করতে গেলে কচুরিপানার নিচে নিখোঁজ হন বিকাশ। বিকাশ সুন্দরগঞ্জ পৌর এলাকার কলেজপাড়ার রমেশ চন্দ্র ম-লের ছেলে।

প্রকাশিত : ৫ জুন ২০১৫

০৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: