কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ১০

প্রকাশিত : ৪ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ মঙ্গল ও বুধবার সড়ক দুর্ঘটনায় পাবনা, ব্রাহ্মণবাড়িয়া, নড়াইল ও রাজশাহীতে ২ জন করে এবং গাইবান্ধা ও খুলনায় একজন করে নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

পাবনা ॥ সদর উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের মধুপুর এলাকায় পিকআপভ্যানের চাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেনÑ মহিউল আলম সাধু (৫০) ও আব্দুর রহমান (৫২)। এ সময় পিকআপভ্যান চালক বাকি (২০) আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ বুধবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের রাধিকায় ট্রাকচাপায় ২ জন নিহত হয়েছে। নিহতরা হলো ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার জাঙ্গল গ্রামের ছাইদুল (৪) ও দক্ষিণ জগতসার গ্রামের ইয়াসিন ভুইয়া (৫৫)। সকালে কুমিল্লামুখী একটি ট্রাক বাধিকাবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রধান সড়ক থেকে নিচে নেমে যায়। শিশু ও বৃদ্ধ ইয়াসিন ভুইয়া ঘটনাস্থলেই নিহত হয়।

নড়াইল ॥ সড়ক দুর্ঘটনায় পিতা-মেয়েসহ ২ জন নিহত ও কমপক্ষে ৬ জন আহত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে যশোর-নড়াইল সড়কের রূপগঞ্জবাজার এলাকার ডলফিন হোটেলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলো সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের উকিল মুন্সী (৬০) ও তার কন্যা খাদিজা খাতুন (৩০)। আহতরা হলো খাদিজার শিশুকন্যা ইভা, মহাসিন, জাহাঙ্গীর, আলমগীর, কুদ্দুস ও শিউলি। আহতরা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। যশোর থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট-১৮৬৯ নং ট্রাক হোটেল ডলফিনের সামনের সড়কে পৌঁছলে অপরদিক থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

রাজশাহী ॥ রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে নগরীর সিটি বাইপাস ও পবার নওহাটা মোড় এলাকায় দুটি ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ নগরীর দাসপুকুর এলাকার জিল্লুর রহমান (৪০) ও পবার গোয়ালদহ এলাকার শাহাদত হোসেন (৫৫)। প্রত্যদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১টার দিকে নগরীর দাসপুকুর এলাকার বাসিন্দা জিল্লুর রহমান ও প্রতিবেশী শাহাদত হোসেন বাইপাস রাস্তায় দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাস দ্রুতগতিতে এসে তাদের চাপা দেয়। এতে জিল্লুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় শাহাদত হোসেনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর স্থানীয়রা কয়েকটি গাড়ি ভাংচুর করে। এদিকে জেলার পবা থানা পুলিশ জাানায়, পবার নওহাটা মোড় এলাকায় অটোরিকশাকে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি বাস ধাক্কা দেয়। এতে শাহাদত নামের এক যাত্রী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে বুধবার সকালে তিনি মারা যান।

গাইবান্ধা ॥ রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা সদরের বকচর এলাকায় মঙ্গলবার দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়। নিহত জাহাঙ্গীর আলম দিনাজপুর জেলার কোতোয়ালি থানার লৌওনা এলাকার আব্দুল মজিদ মিয়ার ছেলে।

খুলনা ॥ ট্রাকচাপায় শান্ত (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল পৌনে ৩টার দিকে নগরীর নতুন রাস্তা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহত শান্ত দৌলতপুরের উত্তর কাশিপুর এলাকার বাসিন্দা হানিফ শেখের ছেলে। রাস্তা পার হওয়ার সময় একটি বালুভর্তি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রকাশিত : ৪ জুন ২০১৫

০৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: