মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

কুমিল্লায় আসামি হত্যা ॥ প্রতিবাদে সংঘর্ষ, গুলি

প্রকাশিত : ৪ জুন ২০১৫
  • ৮ পুলিশ আহত

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৩ জুন ॥ রানা হত্যা মামলার আসামিকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে কুমিল্লা মহানগরীর কাঁটাবিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রানা হত্যা, অস্ত্র ও ছিনতাই মামলার আসামি। এদিকে রানা হত্যা মামলা দায়েরের পর বুধবার বিকাল ৩টার দিকে পুলিশ নগরীর সুজানগর নবগ্রাম এলাকায় আসামিদের ধরতে গেলে পুলিশের সঙ্গে রানা হত্যা মামলার আসামিপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে কোতোয়ালি মডেল থানা পুলিশের ৪ এসআইসহ অন্তত ৮ পুলিশ এবং আসামিপক্ষের অন্তত ১৫-১৬ জন আহত হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে কুমিল্লা মহানগরীর কাঁটাবিল এলাকায় রানা (২৩) নামের এক আসামিকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়। সে নগরীর সুজানগর এলাকার গত বছরের ৪ এপ্রিল সংঘটিত জানু মিয়া হত্যা মামলার আসামি ছিল। এ হত্যাকা-ের ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে জানু মিয়া হত্যা মামলার বাদী শাহ আলমকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে মঙ্গলবার রাতে থানায় মামলা করেন। বুধবার বিকেল ৩টার দিকে কোতোয়ালি থানা পুলিশের একটি টিম মামলার আসামিদের গ্রেফতারে ওই এলাকা ঘিরে ফেলে। এ সময় হত্যা মামলার আসামি ও তাদের লোকজন দা, লাঠিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এ সময় আসামিপক্ষ ও পুলিশের মধ্যে প্রায় পৌনে ১ ঘণ্টাব্যাপী সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে এসআই মোস্তফা, এসআই মজনু, এসআই তাজুল ইসলাম, এসআই কামাল ও পুলিশের কনস্টেবলসহ ৮ পুলিশ আহত হন।

লক্ষ্মীপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক শামীম গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৩ জুন ॥ স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণের পর ধর্ষণের মামলায় লক্ষ্মীপুরের রামগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি শামীম ওরফে জনিকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে রামগঞ্জ উপজেলার করপাড়া থেকে গ্রেফতার করা হয়।

বাউফলে ৫০ লাখ টাকার বাগদার রেণু আটক

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩ জুন ॥ বাউফলে ৫০ লাখ টাকা মূল্যের বাগদা চিংড়ির রেণু আটক করেছে পুলিশ। মঙ্গলবার বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর ও মাধবপুর থেকে পোনা আটক করা হয়।

প্রকাশিত : ৪ জুন ২০১৫

০৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: