মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ব্যবসায়ী যুবক কিশোরসহ সাত খুন

প্রকাশিত : ৪ জুন ২০১৫
  • ৭ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গুলি করে চট্টগ্রামে শিশু ও গাইবান্ধায় যুবক, জবাই ও শ্বাসরোধে সিরাজগঞ্জে দুই যুবক, যশোরে ছুরিকাঘাতে কিশোর, দিনাজপুরে ভাতিজার হাতে চাচা এবং ঈশ্বরদীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম, সাভার, মাদারীপুর, শরীয়তপুর ও দাউদকান্দিতে যুবক-শিশুসহ সাত লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

গাইবান্ধা ॥ গাইবান্ধা-নাকাইহাট সড়কের পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের কাজীরবাজার সংলগ্ন ঈদগাঁহ মাঠ এলাকায় মঙ্গলবার বিকেলে গুলি করে মাহবুবুর রহমান দিপ্তি নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় সুজন (২৫) নামে অপর এক যুবক আহত হয়। নিহত মাহবুবুর রহমান দিপ্তি পল্লী চিকিৎসক। সে গাইবান্ধা সদর উপজেলার বলমঝাড় ইউনিয়নের খামার টেংগরজানি গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে।

সিরাজগঞ্জ ॥ গত দু’দিনে সিরাজগঞ্জ সদর এবং এনায়েতপুরে পৃথক ঘটনায় দু’যুবক নিহত হয়েছে। সোমবার রাতে সদর উপজেলার শহরতলীর মালশাপাড়ায় সুজন (২৮) নামের এক যুবককে তার বাড়িতে জবাই করে সন্ত্রাসীরা পালিয়ে গেছে। সোমবার রাতে এনায়েতপুরের গোপালপুরে শামীম হোসেন (১৮) নামের অপর এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার বাড়ি বেলকুচি উপজেলার চন্দনগাঁতী মৌলভীপাড়া গ্রামে। এলাকাবাসী জানায়, গোপালপুর বাজার এলাকার আতিয়ার হোসেনের মার্কেটের একটি দোকান ভাড়া নিয়ে নবকুমার সূত্রধর তাঁত সরঞ্জামাদির ব্যবসা করে আসছিল।

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে ১১ বছর বয়সী এক শিশু। নিহত আসাদুল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলের মৃত মোখতার মিয়ার পুত্র। গত মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের চাচা বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা যায়, শিশু আসাদুল মিয়া চট্টগ্রামে তার চাচার বাসায় বেড়াতে এসেছিল। মঙ্গলবার রাতে সে একটি দোকান থেকে মোমবাতি কিনে ফিরছিল। হঠাৎ সন্ত্রাসীদের গুলি তার মাথায় বিদ্ধ হলে অকুস্থলেই সে প্রাণ হারায়। তার হাতে ধরা ছিল কয়েকটি মোমবাতি। চট্টগ্রামে গত মঙ্গল ও বুধবারে দুটি পৃথক ঘটনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বুধবার ভোর সাড়ে ৪টার দিকে নগরীর চান্দগাঁও থানার হামিদচর এলাকার নিজ বাসা থেকে মনির হোসেন (২৭) নামের এক ভাসমান হকারের লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে এ ব্যক্তি বাসায় সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

দিনাজপুর ॥ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় আপন চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। দিনাজপুরের ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মোস্তাক আহমেদ জানান, সোমবার মধ্যরাতে ফুলবাড়ী উপজেলার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মঞ্জুরুল ইসলামের পুত্র আমিনুল ইসলামকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। জমি নিয়ে বিরোধের জের ধরেই এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে।

যশোর ॥ যশোরে শব-ই-বরাতের রাতে ছুরিকাঘাতে সদ্য এসএসসি উত্তীর্ণ এক কিশোর নিহত ও তার দুই বন্ধু আহত হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে শহরের কারবালা কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। নিহত রায়হান (১৬) শহরের খালধার রোড এলাকার গোলাম রাব্বানির ছেলে। সে এ বছর এসএসসি উত্তীর্ণ হয়েছে। আহত দু’জন হলোÑ শহরের মোল্লাপাড়া এলাকার লিটন হোসেনের ছেলে অমিত (১৭) ও ঘোপ সেন্ট্রাল রোড এলাকার মনিরুজ্জামানের ছেলে টিটো সুলতান (১৮)।

ঈশ্বরদী ॥ গোকুলনগরের মুদি ব্যবসায়ী সোয়াহার প্রামাণিককে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগে বুধবার ঈশ্বরদী থানায় সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। জানা গেছে, জমিসংক্রান্ত শত্রুতার জের ধরে মঙ্গলবার বিকেলে প্রতিপক্ষ আতিয়ার রহমান গং সোয়াহার প্রামাণিকের ওপর হামলা চলিয়ে মারপিট করে।

সাভার ॥ আশুলিয়ায় থেকে বস্তাবন্দী দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নের কুড়গাঁও এলাকার পুরাতনপাড়া থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

মাদারীপুর ॥ মঙ্গলবার সন্ধ্যায় মাদারীপুর রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের একটি পাটক্ষেত থেকে রেজা কাজি (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, কৃষ্ণপুর গ্রামের সলেমান কাজির ছেলে রেজা কাজি মঙ্গলবার সকাল থেকে নিখোঁজ ছিল।

শরীয়তপুর ॥ বুধবার দুপুরে ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের বালাকান্দি গ্রামের একটি পাটক্ষেত থেকে নিখোঁজের ৬ দিন পর ৬ বছরের এক কন্যাশিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমাইয়া বালাকান্দি গ্রামের জলিল খানের মেয়ে। গত ২৮ মে বৃহস্পতিবার থেকে সে নিখোঁজ ছিল। স্থানীয়দের ধারণা ধর্ষণের পর শিশুটিকে হত্যা করে পাটক্ষেতের ভেতর ফেলে রাখা হয়েছিল।

দাউদকান্দি ॥ দাউদকান্দিতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ঢাকারগাঁও মডেল একাডেমি স্কুলের পাশে একটি পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত পুরুষের (৫০) লাশ উদ্ধার করে পুলিশ।

প্রকাশিত : ৪ জুন ২০১৫

০৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: