মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে চাকরির প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত : ৪ জুন ২০১৫
  • মাদারীপুরে শিশু, কিশোরগঞ্জে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী, বাগেরহাট ও মুন্সীগঞ্জে গৃহবধূ

জনকণ্ঠ ডেস্ক ॥ নার্সের চাকরির প্রলোভনে বরিশালে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এছাড়া মাদারীপুর, কিশোরগঞ্জ, বাগেরহাট ও মুন্সীগঞ্জে শিশু, গৃহবধূ ও ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষিত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

বরিশাল ॥ নার্সের চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে গোপালগঞ্জ থেকে বরিশালে এনে এক স্কুলছাত্রীকে (১৬) চারদিন আটকে রেখে ধর্ষণ করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষক হুমায়ুন সরদারকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া গ্রামের সোবাহান সরদারের পুত্র হুমায়ুন সরদারের সঙ্গে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা সদরের বাসিন্দা নবম শ্রেণীর এক ছাত্রীর দীর্ঘদিন পূর্বে পরিচয় হয়। সে সুবাদে ওই ছাত্রীর পরিবারের অসহায়ত্বের সুযোগ নিয়ে হুমায়ুন তাকে (স্কুলছাত্রী) নার্সিংয়ে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখায়। চাকরির প্রলোভনে পড়ে ওই স্কুলছাত্রী শুক্রবার দুপুরে তার গ্রামের বাড়ি থেকে গৌরনদীতে আসে। ওইদিনই স্কুলছাত্রীকে বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক শুক্র ও শনিবার ধর্ষণ করে হুমায়ুন। রবিবার হোটেল থেকে স্কুলছাত্রীকে হুমায়ুন তার বাড়িতে এনে আবারও ধর্ষণ করে। সোমবার কৌশলে স্কুলছাত্রী মোবাইল ফোনে বিষয়টি তার বাড়ির লোকজনদের জানায়।

মাদারীপুর ॥ মাদারীপুরে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চরমুগুরিয়ার পশ্চিম খাগদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুটি মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পশ্চিম খাগদী এলাকার কিনাই হাওলাদারের ঘরজামাই ৩ সন্তানের জনক ছগির মোল্লা (৩৬) শিশুটিকে চানাচুর কিনে দেবার লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি পাট ক্ষেতে নিয়ে যায়। এরপর শিশুটির হাত-পা চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। আশপাশের লোকজন শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষক ছগিরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। বর্তমানে ওই শিশুটি মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কিশোরগঞ্জ ॥ কটিয়াদীতে মায়ের সঙ্গে একই রিক্সার সহযাত্রী ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া (১৪) কন্যাকে অপহরণের ৬ দিন পর উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে অভিযান চালিয়ে সদরের নীলগঞ্জ থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে জেলা হাসপাতালে মেয়েটির ডাক্তারী পরীক্ষার পর জবানবন্দী রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়। পিতৃহীন অপহৃতা সদরের চৌদ্দশত এলাকার বাসিন্দা এবং স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। অপহরণের পর ওই ছাত্রী গণধর্ষণের শিকার হয় বলে পুলিশকে জানিয়েছে।

বাগেরহাট ॥ মোরেলগঞ্জে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে। অস্ত্রের মুখে দুই শিশুসন্তানকে জবাই করার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়। বুধবার সকালে পুলিশ এ ঘটনায় জড়িত ধর্ষক হাওলাদার মিজানুর রহমান (৫৫) ওরফে খোকাকে গ্রেফতার করেছে। এদিকে ধর্ষণের শিকার গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের হয়েছে।

মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। গৃহবধূর পারিবাবিক সূত্র জানায়, ওই গৃহবধূর স্বামীকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী পলাশপুর নিউ ঢাকা সিটি বিল্ডিংয়ের একটি রুমে আটকে রাখে পলাশপুর গ্রামের সামাদ মিয়ার ছেলে লিচু মিয়া এবং একই গ্রামের আরশাদ আলীর ছেলে তাজির আলী। মঙ্গলবার রাত ১০টার দিকে তাজির আলী ওই গৃহবধূকে জানায়, তার স্বামীকে পলাশপুরে আটকে রাখা হয়েছে। এ কথা শুনে গৃহবধূ তাজিনের সঙ্গে বেরিয়ে আসে। পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাজির ও লিচু মিয়া গৃহবধূকে ধর্ষণ করে।

প্রকাশিত : ৪ জুন ২০১৫

০৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: