মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

দৌলতপুরে বজ্রপাতে নিহত ৩

প্রকাশিত : ৩ জুন ২০১৫, ০৪:১২ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক স্থানে বজ্রপাত ঘটে দুই নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১জন। মঙ্গলবার রাতে বজ্রপাত ঘটে হতাহতের এ সকল ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের জয়ভোগা পালপাড়া গ্রামের হযরত আলীর ছেলে লিটন রেজা (২২), রিফায়েতপুর ইউনিয়নের লক্ষিখোলা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী হাজেরা খাতুন ওরফে টুকিলা (২৫) ও দৌলতপুর ইউনিয়নের চুয়ামল্লিকপাড়া গ্রামের ভাষান আলীর স্ত্রী নাজনীন আক্তার (২৪)। এসময় আহত হয়েছে টুকিলার স্বামী শহিদুল ইসলাম (৩০)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার সন্ধ্যা রাত ৭ টার দিকে দৌলতপুরে বৃষ্টির পাশাপাশি প্রচন্ড শব্দে বিভিন্ন স্থানে বজ্রপাত ঘটে। এ সময় জয়ভোগা পালপাড়া গ্রামের লিটন রেজা নিজ বাড়িতে হেড ফোন দিয়ে মোবাইল ফোনে গান শোনার সময় বজ্রপাত ঘটে তার মৃত্যু হয়। একই সময় লক্ষিখোলা গ্রামের হাজেরা খাতুন টুকিলাও তার স্বামী শহিদুল ইসলাম বাড়ির পাশে শাকের ক্ষেতে জমে থাকা পানি বের করার সময় বজ্রপাত ঘটলে হাজেরা খাতুন টুকিলার মৃত্যু হয়। এসময় আহত হয় স্বামী শহিদুল ইসলাম। সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে দিকে চুয়ামল্লিককপাড়া গ্রামের ভাষান আলীর স্ত্রী নাজনীন আক্তার নিজ বাড়ির রান্না ঘরে কাজ করা অবস্থায় বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম নিহতদের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ও আহত শহিদুল ইসলামের চিকিৎসার খরব জানিয়েছেন।

এদিকে মঙ্গলবার বৃষ্টির সময় দৌলতপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। রাত-দিন বিদ্যুৎ বিহীন কাটে দৌলতপুরবাসীর। বিদ্যুৎ বিহীন অসহনীয় গরমে অনেকে অসুস্থ হয়েও পড়ে। তবে কি কারনে প্রায় ২৪ ঘন্টা দৌলতপুর বিদ্যুৎহীন ছিল তা জানাতে পারেনি দৌলতপুর পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন। এবিষয়ে জানতে একাধিকবার দৌলতপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম কুন্ডু বাবুর সাথে যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

প্রকাশিত : ৩ জুন ২০১৫, ০৪:১২ পি. এম.

০৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: