আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যাত্রাবাড়ীতে ডাকাতি ও খুনের ঘটনায় গ্রেফতার ৪

প্রকাশিত : ৩ জুন ২০১৫, ১২:৪৪ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ ঢাকার যাত্রাবাড়ীর ডিবির বাগিচার দ্বিতীয় গেট এলাকায় একটি ফ্লাটে ডাকাতি ও খুনের ঘটনায় জড়িত সন্দেহে ৪ আসামীকে পটুয়াখালীর বাউফল থেকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা ডিবি পুলিশের ৫ সদস্যের একটি টিম আজ বুধবার ভোর রাতে তাদের গ্রেফতার করে।

পটুয়াখালীর বাউফল পৌরসভার ৩ নং ওয়ার্ডের আঃ লতিফের পুত্র সিজার ও একই এলাকার সুলতান আকনের পুত্র সজল, নুরুল হকের পুত্র সোহাগ ও বিলবিলাস গ্রামের ইমদাদ মিয়ার পুত্র রনিকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা বাউফল ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বিএনপি নেতা আঃ লতিফুর পুত্র সিজার (২৪), একই এলাকার সুলতান আকনের পুত্র সজল (২৩), নুরুল হকের পুত্র সোহাগ (২৫) ও বিলবিলাস গ্রামের ইমদাদ মিয়ার পুত্র রনি (২৪) । এদের মধ্যে সিজার ও রনি ঢাকায় পড়াশুনা করে। সজল ও সোহাগ ঢাকায় রং মিস্ত্রির কাজ করে। এদের সবার বাড়ি পটুয়াখালীর বাউফলে। তবে এ ব্যাপারে ডিবি পুলিশ আনুষ্ঠানিক কোন তথ্য দিতে অস্বীকৃতি জানিয়েছে।

জানা যায়, ঢাকার যাত্রাবাড়ীর ডিবির বাগিচা এলাকায় দ্বিতীয় গেট এলাকায় একটি ফ্লাটে আমেরিকা প্রবাসি তরুনী গত ২৩ মে খুন হন। এ ঘটনায় ঐ দিনই যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়। এ মামলায় ঢাকার ডিবি পুলিশ আজ বুধবার ভোররাতে পটুয়াখালীর বাউফলে বিভিন্ন এলাকা থেকে ঐ চারজনকে গ্রেফতার করে।

প্রকাশিত : ৩ জুন ২০১৫, ১২:৪৪ পি. এম.

০৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: