মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

মোদির আগমন নতুন মাইল ফলক ॥ সুরঞ্জিত

প্রকাশিত : ১ জুন ২০১৫, ১১:৫১ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন নতুন একটি মাইলফলক সৃষ্টি করবে। এর মাধ্যমে ১৯৭৪ সালের ইন্দিরা-মুজিব সীমান্ত চুক্তি আনুষ্ঠানিকভাবে আলোর মুখ দেখবে।

সোমবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় তিনি আরো বলেন, বিএনপি ভারতবিরোধী রাজনৈতিক অবস্থান নিয়ে ভুল করেছে। আর রাজনীতিতে ভুল করে ভুল স্বীকার করলে তাতে কোনো লজ্জা নেই; বরং এতে রাজনীতি আরো সমৃদ্ধ হয়। আমরা এখন দুঃসময় কাটিয়ে একটি সুসময়ে এসে পৌঁছেছি।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ডা. এমদাদুল হকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সহ-সম্পাদক নারায়ণ দেবনাথ, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী প্রমুখ।

মানুষ হত্যাকারীদের সঙ্গে আলোচনা নয়- ড. হাছান ॥ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে, যাদের হাতে রক্তের দাগ, যারা জনগণের সঙ্গে বেইমানি করে, তাদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না।

সোমবার জাতীয় প্রেসক্লাবে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা, গণমুখী সাংবাদিকতার পথিকৃত ্নির্ভীক সাংবাদিক তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘মানিক মিয়া পরিষদ’ ও ‘জাতীয় গণতান্ত্রিক লীগ’ যৌথভাবে এ আলোচনা সভার আয়োজন করে।

ইতিহাসবিদ সিরাজ উদ্দীন আহমেদের সভাপতিত্বে স্মরণ সভায় সংসদ সদস্য তালুকদার মোঃ ইউনুস, সাংবাদিক আজিজুল ইসলাম ভূইয়া, আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

প্রকাশিত : ১ জুন ২০১৫, ১১:৫১ পি. এম.

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: