কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

অপহৃত কিশোর জয়পুরহাটে উদ্ধার

প্রকাশিত : ২ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ১ জুন ॥ বগুড়ার কাহালু থেকে মোবাইল ফোনের মাধ্যমে বিপুল নামে নবম শ্রেণীর ১৩ বছরের ছাত্রকে অপহরণ করে জয়পুরহাটে এনে অপহরণকারীরা ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনাটি গত ২৯ মে সকালে ঘটে। এই ঘটনায় বিপুলের বাবা মোস্তাফিজুর রহমান কাহালু থানাকে তার ছেলে অপহরণ ও মুক্তিপণের ঘটনা জানালে পুলিশ জয়পুরহাট সদর থানা পুলিশকে বিষয়টি জানায়। অপহরণকারীরা ৩ দিন ধরে বিভিন্ন স্থানের নাম করে বিপুলের অবস্থান জানায়। কিন্তু সেখানে তাকে পাওয়া যায় না। সোমবার অপহরণকারীরা জয়পুরহাট পৌর এলাকার সাগরপাড়ার মগবুল হোসেনের বাড়িতে টাকা নিয়ে আসতে বলে বিপুলের আত্মীয়স্বজনকে। বিপুলের মামা নূর আলী ১জুন সোমবার দুপুরে ২০ হাজার টাকা নিয়ে মকবুলের বাড়িতে গেলে তাকে ঐ বাড়ির মধ্যে অপহরণকারীরা ঢুকিয়ে নেয়। এ সময় সাদা পোশাকের পুলিশ ঐ বাড়িটি ঘিরে ফেলে এবং ভেতরে ঢুকে বিপুলকে উদ্ধার এবং ৩ অপহরণকারীকে আটক করে। আটককৃতরা হলো পৌর এলাকার সাকিদারপাড়ার আব্দুল জলিলের পুত্র কাউছার আীল (২৪), সাগরপাড়ার মকবুল হোসেন শেখ (২৫), নয়ন শেখ (২২)।

সিলেটে পাহাড়ী ঢলে তলিয়ে গেছে বিস্তীর্ণ এলাকা

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেটের গোায়াইনঘাট উপজেলায় পাহাড়ী ঢলে কয়েকটি এলাকা প্লাবিত হয়েছে। উপজেলা সদরের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। কয়েক হাজার হেক্টর জমির আউশ ইরি ও সবজি আবাদের ব্যাপক ক্ষতির আশঙ্কা রয়েছে।

জানা গেছে, গত কয়েকদিনের অবিরাম বৃষ্টি আর ভারত থেকে নেমে আসা পিয়াইন ও সারী নদীর ঢলে উপজেলার সর্বত্র প্লাবিত হয়েছে। বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় রোপা আউশ ও আউশের বীজতলা এবং রোপা আউশ ও ইরি ক্ষেতের ব্যাপক ক্ষতির আশঙ্কা রয়েছে। পাশাপাশি দেশের বৃহত্তম জাফলং ও বিছনাকান্দি পাথর কোয়ারী দুটি বন্ধ রয়েছে। এতে লক্ষাধিক শ্রমিক বেকার হয়ে পড়েছে অন্যদিকে পাথর ব্যবসায়ী ও পাথর বহনকারী যানবাহনের মালিকদের ব্যাপক ক্ষতির আশঙ্কা রয়েছে। পিয়াইন ও সারী নদী দিয়ে আসা ঢলে উপজেলার পূর্ব জাফলং ইউনিয়ন, আলীরগাঁও ইউনিয়ন, রুস্তমপুর ইউনিয়ন, ডৌবাড়ী ইউনিয়ন, লেঙ্গড়া ইউনিয়ন, তোয়াকুল ইউনিয়ন, নন্দীরগাঁও ইউনিয়ন ও পশ্চিম জাফলংসহ সর্বত্র পানিতে তলিয়ে গেছে।

মুন্সীগঞ্জে ঠিকাদার সমিতির ধর্মঘট

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ তিন দফা দাবি আদায়ের লক্ষ্যে অবস্থান ধমর্ঘট কর্মসূচী পালন করেছে মুন্সীগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের ঠিকাদার সমিতি। সোমবার বেলা ১১টায় মুন্সীগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট কর্মসূচী পালন করে তারা। এ সময় সড়ক ও জনপদের কর্মকর্তা- কর্মচারীদের অফিসে ঢুকতে বাধা দেয় সড়ক ও জনপদ ঠিকাদার সমিতির নেতাকর্মীরা। পরে তারা অফিসে ঢুকতে না পেরে অফিসের সামনে অবস্থান নিয়ে বসে থাকেন।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: