আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রবি-ক্রিকেট দলের নতুন জার্সি উন্মোচন

প্রকাশিত : ২ জুন ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর হয়েছে মোবাইল অপারেটর প্রতিষ্ঠান রবি। রবির লোগো সংবলিত জার্সি নিয়েই এখন থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলবে জাতীয় দল। ভারতের বিরুদ্ধে আসন্ন হোমসিরিজেই সেটা শুরু হচ্ছে। সোমবার দুপুরে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে রবির লোগো সংবলিত নতুন এ জার্সি উন্মোচন করা হয়। জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবির সহসভাপতি মাহবুব আনাম, ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়, বিসিবির মার্কেটিং এ্যান্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী।

এছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সুপুন বিরাসিংহে ও চীফ অপারেটিং অফিসার মাহাতাবউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

জার্সি উন্মোচন করার পর জাতীয় দলের ক্রিকেটাররা গায়ে নতুন জার্সি জড়িয়ে অতিথিদের সঙ্গে ক্যামেরাবন্দী হন। ক্রিকেটারদের মধ্যে ছিলেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, রুবেল হোসেন ও মাহমুদুল্লাহ রিয়াদ। উল্লেখ্য, গত ২১ মে দুই বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সরশিপ কিনে নেয় মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেড। চুক্তি অনুসারে আগামী দুই বছর বাংলাদেশ জাতীয় দল, মহিলা ক্রিকেট দল, অনুর্ধ-১৯ দল ও বাংলাদেশ ‘এ’ দলের পৃষ্ঠপোষক হিসেবে থাকবে রবি।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: