রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জেলা পর্যায়ে শুরু হচ্ছে গ্রামীণফোন আই-জেন ২০১৫

প্রকাশিত : ২ জুন ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ বাংলাদেশের বৃহত্তম ইন্টারনেটভিত্তিক প্রতিভা অন্বেষণমূলক প্রতিযোগিতা ‘গ্রামীণফোন-প্রথম আলো আই-জেন’র দ্বিতীয়পর্ব আগামী ২৫ জুন থেকে জেলা পর্যায়ে শুরু হচ্ছে।

সোমবার বিকেলে বিশ্বসাহিত্য কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয় গ্রামীণফোন- প্রথম আলো। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিএমও এ্যালান বনকে, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, গ্রামীণফোনের হেড অব মার্কেটিং নেহাল আহমেদ ও অন্যান্য সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ। এই প্রতিযোগিতার সহযোগিদের মধ্যে রয়েছে পারফেটি ভ্যান মেলের ব্র্যান্ড এ্যালপানলিবে, মাইক্রোসফট, অপেরা মিনি, এখানেই ডট কম, রেক্সোনা, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, উরি ব্যাংক, রেডিও ফুর্তি এবং চ্যানেল আই। অনুষ্ঠানে জানানো হয়, ২০১৫-এর ‘গ্রামীণফোন-প্রথমআলো আই-জেন’ প্রথমপর্বে দেশব্যাপী ২৫ এপ্রিল শুরু হয়েছিল। এতে ২ হাজার স্কুলের ৮ লাখ ৭০ হাজারের বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রথমপর্ব থেকে উত্তীর্ণ ১০,০০০ শিক্ষার্থী দ্বিতীয়পর্বে জেলা পর্যায়ে প্রতিযোগিতা করবে। এই পর্বে বিজয়ীরা আঞ্চলিক পর্বে উত্তীর্ণ হবে। বিভিন্ন অঞ্চল থেকে উত্তীর্ণ চূড়ান্ত ৪০ জনের প্রতিযোগিতা চ্যানেল আই-তে একটি রিয়েলিটি শোতে অংশ নেবে। সর্বশেষ তিনটি দল ফাইনাল গালা ইভেন্টে বিজয়ী হওয়ার জন্য প্রতিযোগিতা করবে।

গ্রামীণফোনের সিএমও এ্যালান বনকে বলেন, বর্তমান যুগের সবচেয়ে বড় উপহার ইন্টারনেটের মাধমে বাংলাদেশের তরুণদের আত্মনির্ভরশীল করার নিরন্তর প্রচেষ্টায় গ্রামীণফোনের এই উদ্যোগ। সবার জন্য ইন্টারনেট পৌছে দেয়ার মূলমন্ত্রে একটি সম্পূর্ণ ডিজিটাল প্রজন্ম তৈরিতে আমরা বদ্ধপরিকর। আমার বিশ্বাস, আই-জেন উদ্যোগটির মাধ্যমে আমাদের মূলমন্ত্রটি বাস্তবায়নে আরো এক ধাপ এগিয়ে যাব।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: