কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আতশবাজি পটকা নিষিদ্ধ

প্রকাশিত : ২ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র শব-ই-বরাতের পবিত্রতা রক্ষায় আজ সন্ধ্যা ছয়টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিস্ফোরক দ্রব্য, আতশবাজি, পটকাবাজি, অন্যান্য ক্ষতিকারক দ্রব্য বহন এবং ফোটানো নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে সারাদেশেই জোরদার করা হয়েছে নিরাপত্তা।

সোমবার ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়। এছাড়া সারাদেশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজধানীসহ দেশের গুরুত্বপূর্ণ জায়গায় সিসি ক্যামেরা বসানো হয়েছে। গুরুত্বপূর্ণ ভবনের প্রবেশ পথে সিসিটিভি ও আর্চওয়ে মেটাল ডিটেক্টর বসানো হচ্ছে। শব-ই-বরাতের পবিত্রতা নষ্ট করে কেউ যাতে কোন অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে না পারে এজন্য গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। রাজধানী ঢাকাসহ দেশের বিভাগীয় শহরগুলোর ভেতরে ও প্রবেশ পথগুলোতে বসছে বিপুল সংখ্যক চেকপোস্ট। মহানগরীর কঠোর নজরদারি করতে উঁচু ভবনের ছাদে বসানো হয়েছে অসংখ্য ওয়াচ টাওয়ার।

রিজেন্ট এয়ারের টিকেটের মূল্য ছাড়ের সময় বাড়ল

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ রমজান ও ঈদ উপলক্ষে বিভিন্ন রুটে টিকেটে মূল্য ছাড়ের বিশেষ অফারের মেয়াদ বাড়িয়েছে বেসরকারী এয়ারলাইন্স রিজেন্ট এয়ারওয়েজ। এই সুবিধা পাওয়া যাবে আগামী ৯ জুন পর্যন্ত।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১ মে শুরু এই মূল্য ছাড় সুবিধা ৩১ মে রবিবার পর্যন্ত মূল্য ছাড়ের এই অফার শেষ হওয়ার কথা ছিল। কিন্তু যাত্রীদের চাহিদার কথা বিবেচনায় রেখে সময়সীমা আরও নয় দিন বাড়ানো হয়েছে। বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়, এই অফারে বাংলাদেশের ঢাকা ও চট্টগ্রাম বিমানবন্দর থেকে ৫টি রুটের টিকেটে বিশেষ ছাড় রয়েছে। এর ফলে সকল করসহ ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে রিজেন্টের ভাড়া পড়বে ২৭ হাজার ৭৭৭ টাকা। এ ছাড়া ঢাকা-কুয়ালামপুর-ঢাকা রুটে ২০ হাজার ৮১১ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ৪৪৪ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ৮ হাজার ১৮৮ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম রুটে ১৯ হাজার ৭৭৭ টাকা এবং চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে ভাড়া ১০ হাজার ৬১১ টাকা করা হয়েছে। আগ্রহী যাত্রীরা টিকেট সংগ্রহ করতে পারবেন রিজেন্ট এয়ারের সকল বিক্রয় কেন্দ্র, ট্রাভেল এজেন্সি এবং অনলাইন থেকে। বিশেষ এই মূল্য ছাড়ে ভ্রমণ করা যাবে আগামী ১০ জুন থেকে ১০ আগস্টের মধ্যে।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: