রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঈদের পর ফিরছেন ববিতা

প্রকাশিত : ২ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ প্রায় একমাস ধরে কানাডায় ছেলের কাছে অবস্থান করছেন বাংলাদেশের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী ববিতা। জানা গেছে একমাস পর দেশে আসার কথা থাকলেও ছেলে অনিকের সঙ্গে কানাডায় ঈদ উল ফিতর উদ্যাপন করে দেশে ফিরবেন তিনি। দেশে ফিরে চলচ্চিত্রে অভিনয় করবেন কি না? এ প্রসঙ্গে ববিতা জানান, মনের মতো গল্প না পেলে হয়ত আর কোনদিনই তার চলচ্চিত্রে ফেরাও হবে না। ববিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিল নারগিস আক্তার পরিচালিত ‘পুত্র এখন পয়সাওয়ালা’। এদিকে সাম্প্রতিক সময়ে চলচ্চিত্র পরিচালক মোস্তফা আনোয়ার ও চিত্রনায়ক মিঠুনের মৃত্যুতে শোক জানিয়েছেন ববিতা। মোস্তফা আনোয়ার ও মিঠুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের জন্য দোয়া করেছেন।

ববিতা বলেন, চলচ্চিত্রাঙ্গনের প্রিয় মুখগুলো একে একে চলে যাচ্ছেন। মেধাশূন্য হয়ে পড়ছে আমাদের চলচ্চিত্রাঙ্গন। খারাপ লাগছে। মোস্তফা আনোয়ার ভাই খুব ভাল মনের একজন মানুষ ছিলেন। তিনি ছিলেন একজন মেধাবী পরিচালক। তাঁর নির্দেশনায় ‘অবুঝ হৃদয়’ চলচ্চিত্রটি আমার জীবনের অন্যতম একটি চলচ্চিত্র। আর মিঠুন খুব ভাল একজন অভিনেতাই শুধু নয় একজন ভাল কাহিনীকারও ছিলেন। আমি দোয়া করিআল্লাহ দু’জনকেই বেহেস্ত নসীব করুন।

পুরস্কৃত ‘মৃত্তিকা মায়া’

স্টাফ রিপোর্টার ॥ সার্ক চলচ্চিত্র উৎসবে দ্বিতীয় চলচ্চিত্র পুরস্কার রৌপ্য পদক পেয়েছে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘মৃত্তিকা মায়া’। প্রথম চলচ্চিত্রের পুরস্কার অর্জন করেছে শ্রীলঙ্কার চলচ্চিত্র মোটর বাইসাইকেল। শ্রীলঙ্কার কলম্বোয় আয়োজিত গত ২৯ থেকে ৩১ মে অনুষ্ঠিত এবারের উৎসবে বাংলাদেশ ও আফগানিস্তানসহ ৮টি দেশের চলচ্চিত্র প্রদর্শিত হয়। শ্রেষ্ঠ তিন চলচ্চিত্রকে দেয়া হয় পুরস্কার। ৯টি শর্টফিল্ম ও ৯টি ফিচার ফিল্ম এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। উৎসবের শেষ দিনে চলচ্চিত্রটির পরিচালক গাজী রাকায়েতের হাতে পুরস্কার তুলে দেন উৎসব কর্তৃপক্ষ। এর আগে ২০১৩ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালকসহ ১৭টি বিভাগে পুরস্কার জিতে নেয় গাজী রাকায়েত পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘মৃত্তিকা মায়া’।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: