মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিটিআই নিয়ে এলো স্ট্যান্ডার্ড কালেকশন

প্রকাশিত : ২ জুন ২০১৫

বাংলাদেশে রিয়েল এস্টেট কোম্পানিগুলোর পথিকৃৎ বিল্ডিং টেকনোলজি এ্যান্ড আইডিয়াস লি. (বিটিআই) তাদের ‘বিটিআই স্ট্যান্ডার্ড কালেকশন- বিটিআই প্রবর্তিত নতুন এ্যাপার্টমেন্ট ক্যাটেগরির যাত্রা শুরু করছে। আর এর মাধ্যমে বিটিআইয়ের সমৃদ্ধ ঐতিহ্যে যুক্ত হতে যাচ্ছে সম্পূর্ণ নতুন এক অধ্যায়। এ উপলক্ষে ৩০ মে, শনিবার বিটিআই সেলিব্রেশন পয়েন্ট, গুলশানে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিটিআইয়ের ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী এফ আর খান, এজিএ- -স্ট্যান্ডার্ড কালেকশন মাহবুবুর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর- কনস্ট্রাকশন শরিফুর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর- কাস্টমার সার্ভিস শামসুল আমিন, এক্সিকিউটিভ ডিরেক্টর- অডিট জিয়াউর রহমান এবং সিওও-অপারেশন প্রকৌশলী আহসানুল হক উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

বরিশালে গুণীজন সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ তামাকবিরোধী আন্দোলনকে বেগবান করায় ১২ গুণীজনকে রবিবার অশ্বিনী কুমার টাউন হলে সংবর্ধনা দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জেবুন্নেছা আফরোজ এমপি, আবু বক্কর সিদ্দিক, এটিএম মিজানুর রহমান প্রমুখ। সংবর্ধিতরা হলেন- জেলা প্রশাসক শহীদুল আলম, মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন চৌধুরী, শামসুদ্দিন খান, ফিরোজ হোসেন খান, জাহাঙ্গীর হোসেন মানিক, বজলুর রহমান, মুক্তিযোদ্ধা মোকলেসুর রহমান, মাহাবুব হোসেন খোকন, জাহাঙ্গীর হোসেন, চাঁন মিয়া, বেসরকারী সংগঠন আরোহী ও সাইদুর রহমান পান্থ।

বেতন দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১ জুন ॥ সোমবার দুপুরে বকেয়া বেতনভাতা দাবিতে মাগুরা পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা মানববন্ধন ও সমাবেশ করেছে। এম আর রোডে অবস্থিত পৌর সভার সামনে পৌর কর্মচারী ইউনিয়নের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে ছিল ব্যানার ও পোস্টার। তারা বিভিন্ন সেøাগান দেয়। মানববন্ধন শেষে সমাবেশে পৌর কর্মচারীরা সমাবেশে বক্তব্য রাখেন। পৌর সভার কয়েকশত কর্মচারী এ কর্মসূচীতে অংশ নেন। পৌর কর্মচারীরা অভিযোগ করেন, ৫ মাস বেতন বকেয়া থাকায় তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন ।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: