রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

চট্টগ্রামে কোন অবৈধ বিলবোর্ড থাকবে না ॥ মেয়র

প্রকাশিত : ২ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে সোমবার সকাল থেকে শুরু হয়েছে অবৈধ বিলবোর্ড উচ্ছেদে সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান। বেঁধে দেয়া সময়সূচী অর্থাৎ গত রবিবারের মধ্যে মালিকরা অবৈধ বিলবোর্ড সরিয়ে না নেয়ায় এ অভিযান শুরু করেছে। অভিযান কার্যক্রম দেখতে গিয়ে নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, বন্দর নগরীতে কোন অবৈধ বিলবোর্ড থাকবে না।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া শিরিনের নেতৃত্বে শুরু হয়েছে অবৈধ বিলবোর্ড উচ্ছেদে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। তিনি বলেন, অবৈধ বিলবোর্ড সরিয়ে নেয়ার জন্য ৩১ মে পর্যন্ত সময় দেয়া হয়েছিল।

তুরাগতীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব সংবাদদাতা, সাভার থেকে জানান, ভূমিদস্যুদের হাত থেকে নদী বাঁচাতে আশুলিয়ার তুরাগ নদীর তীরে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বিআইডব্লিউটিএ। সোমবার দুপুরে সাভার আমিনবাজারের (ভূমি) সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আহাম্মেদের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করে বিআইডব্লিউটিএ। এ সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিটিএর যুগ্ম কমিশনার শহিদুল্লাহ মিয়াসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ।

সুন্দরবনে অস্ত্রসহ দুই বনদস্যু গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট/নিজস্ব সংবাদদাতা, মংলা ॥ সুন্দরবনে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ বনদস্যু মাইঝ্যা বাহিনীর দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ও কোস্টগার্ড। রবিবার রাত ১টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত যৌথবাহিনী সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের করমজল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: