রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ক্রীড়া সংগঠক আমিনুল হক মনি আর নেই

প্রকাশিত : ১ জুন ২০১৫, ০১:৪৫ এ. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক মনি আর নেই। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়ে অবশেষে রবিবার রাত আনুমানিক এগারোটা ২০ মিনিটে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৬ বছর। প্রায় দু’মাস ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন। মূলত প্রোস্টেট ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। তার লাশ ইউনাইটেড হাসপাতালেই রাখা হবে বলে জানা যায়। আজ দুপুরে টিকাটুলিতে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

সত্তর দশক থেকে শুরু করে তিন দশকেরও বেশি সময় ধরে আমিনুল হক মনি নিজেকে জড়িয়ে রেখেছিলেন ক্রিকেটের সেবায়। কাজ করে গেছেন অক্লান্ত পরিশ্রমের মাঝে নিঃস্বার্থভাবে। সংগঠক হিসেবে জড়িয়ে ছিলেন লীগ চ্যাম্পিয়ন ঢাকা মোহামেডানের ক্রিকেটের সঙ্গে দীর্ঘদিন। বিসিবির সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেন গোড়া থেকেই। সাধারণ সদস্য থেকে হয়েছিলেন জয়েন্ট সেক্রেটারিও। নব্বইয়ের শুরু থেকে বিসিবির সাধারণ সম্পাদকের গুরুদায়িত্বও পালন করেন স্বার্থকতার সঙ্গেই।

গত ৮ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সঙ্কটাপন্ন অবস্থায় পতিত হওয়ার পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। জ্ঞান ফিরিয়ে আনার জন্য এইডি মেশিন ব্যবহার করা হয়েছিল। প্রয়োজনীয় চেষ্টা করা হয়েছিল কিন্তু তাতেও সাড়া পাওয়া যায়নি। শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরেই গেলেন তিনি। আমিনুল হক মনি মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক সহ-সভাপতি। মোহামেডানে তার অবদান অনেক বলে জানান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভুঁইয়া।

প্রকাশিত : ১ জুন ২০১৫, ০১:৪৫ এ. এম.

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: