আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে দুই গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত : ১ জুন ২০১৫, ০১:৪৩ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাসানটেক ও পল্লবী এলাকায় পৃথক ঘটনায় দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভাসানটেক থেকে গৃহকর্মী লাভলী (১৮) পল্লবী থেকে গৃহবধূ আরজুর (৩০) লাশ উদ্ধার করা হয়।

ভাসানটেক থানার ওসি আবুল কালাম আজাদ জানান, লাভলী ৬১/ই পশ্চিম ভাসানটেকে গৃহকর্মীর কাজ করত। গৃহিণী ইরা বেগমের দেয়া সংবাদের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়। সকালে বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পেলে লাভলীর মৃত্যু হয় বলে ইরা বেগম জানিয়েছেন।

ওসি আরও জানান, গৃহকর্মী ধর্ষিত হয়েছিল কিনা বা সন্তানসম্ভবা ছিল কিনা জানতে লাশের ডিএনএ টেস্ট করতেও বলা হয়েছে। লাভলী নোয়াখালীর হাতিয়া থানার তোফানিয়া গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে।

এদিকে পল্লবীতে গৃহবধূ আরজুর লাশ উদ্ধারের পর ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাগন ফকির বলেন, আরজু সকালে তার স্বামীর সঙ্গে ঝগড়া করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেকে পাঠানো হয়েছে। তিনি স্বামী হারেছ মিয়া ও এক শিশু সন্তান নিয়ে পল্লবী সেকশন-১২-এর সি ব্লকের ৩ নম্বর হাউসে থাকতেন। তার বাবার বাড়ি ভোলার চরফ্যাশনে। ঘটনার পর থেকে তার স্বামী শিশু সন্তানটিকে নিয়ে পলাতক আছেন। লাশ ময়না তদন্তের জন্য ঢামেকে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বাড্ডায় লাশ ॥ মধ্য বাড্ডায় ঢাকা উত্তরের ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলামের বাসার একটি কক্ষ থেকে ইমন (১৭) নামে এক কিশোরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার মধ্য চেয়ারম্যান গলির ওই বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় ওই কক্ষ থেকে একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা ইমন নিজের পিস্তল দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত কিশোর ছাত্রলীগ নেতা রবিউলের মামাতো ভাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই কিশোর নিজের পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছে। তার মাথায় একটি গুলির চিহ্ন রয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। ওই পিস্তলটি সে কোথা থেকে পেল তা গভীরভাবে অনুসন্ধান করা হচ্ছে।

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু ॥ রাজধানীর দয়াগঞ্জ কাঁচাবাজার রেললাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৫) মৃত্যু হয়েছে। রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা রেলওয়ে থানার এএসআই আব্দুল কুদ্দুস ফকির জানান, খবর পেয়ে সকাল ৮টার দিকে ট্রেনে কাটা ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তার পরনে কালো শার্ট ও ট্রাউজার ছিল।

প্রকাশিত : ১ জুন ২০১৫, ০১:৪৩ এ. এম.

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: