হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টিভি উপস্থাপক অঞ্জন রায়কে গো. আযম পুত্রের হুমকি

প্রকাশিত : ১ জুন ২০১৫, ০১:২২ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ যুদ্ধাপরাধীদের গুরু গো. আযমপুত্র আব্দুল্লাহিল আমান আযমীর বিরুদ্ধে হুমকির অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি করেছেন টেলিভিশন উপস্থাপক ও মুক্তিযোদ্ধার সন্তান অঞ্জন রায়। জিডি নম্বর ১৯৯২। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুক্তিযুদ্ধে ভারতের অবদানের কথা লেখার কারণে তাকে এই হুমকি দেয়া হয় বলে জানান তিনি।

গত বৃহস্পতিবার নিজের ফেসবুক এ্যাকাউন্ট থেকে লেখাটি পোস্ট করেন অঞ্জন রায়। একই মাধ্যম ব্যবহার করে ওই লেখার প্রতিক্রিয়া জানান গো. আযমপুত্র। নিজের ফেসবুক স্ট্যাটাসে মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের তথ্যটিকে ‘কাল্পনিক’ দাবি করেন তিনি। অঞ্জন রায়কে ‘দালাল’ আখ্যা দিয়ে লেখেন- ‘রায় বাবু কি তিন মিলিয়নের মতো কাল্পনিক কোন নতুন সংখ্যা নতুন প্রজন্মকে গেলাতে চাইছেন।’ ভারতের ‘দালালী’ বন্ধের আহ্বান জানিয়ে আযমী লেখেন ‘যদি কোন হিডেন এজেন্ডা থেকে থাকে, তাহলে প্রকাশ্যে বলে ফেলুন না, দেখুন জনগণ আপনাদের মতো দেশবিরোধীদের কি উপহার দেয়।’ এমন বক্তব্যকে হুমকি মনে করায় জিডি করেছেন বলে জানান অঞ্জন রায়। জনকণ্ঠকে তিনি বলেন, ব্যক্তিগত হুমকি নয় শুধু, আযমীর বক্তব্যে বাংলাদেশের মুক্তিযুদ্ধকে কটাক্ষ করা হয়েছে। এটা মানা যায় না।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আযমীর দেয়া পাল্টা বক্তব্যের কোন কোন অংশকে হুমকি মনে করায় অঞ্জন রায় জিডি করেছেন। জিডিতে গোলাম আযমের ছেলে আব্দুল্লাহিল আমান আযমীর নাম উল্লেখ করা হয়েছে বলেও জানান তিনি।

প্রকাশিত : ১ জুন ২০১৫, ০১:২২ এ. এম.

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: