কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে খালেদা ॥ প্রেসক্লাবে প্রদর্শনী উদ্

প্রকাশিত : ১ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় দ্বিতীয় দিনের মতো দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। রবিবার গুলশান-২ এর ডিসিসি মার্কেটের সামনে থেকে শুরু করে উত্তরা আমির কমপ্লেক্সের পেছনে খাবার বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচী শেষ করেন। কোন কোন স্পটে খাবারের সঙ্গে শাড়ি-লুঙ্গিও বিতরণ করেন তিনি । এ ছাড়া দুপুরে জাতীয় প্রেসক্লাবে ছাত্রদল আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন খালেদা জিয়া। পরে তিনি জিয়াউর রহমানের কর্মময় জীবনের ওপর প্রদর্শিত আলোকচিত্রগুলো ঘুরে ঘুরে দেখেন।

বেলা ১১টা ২০ মিনিটে গুলশানের বাসা ফিরোজা থেকে বের হয়ে সাড়ে ১১ টায় গুলশান-২ নম্বর ডিসিসি মার্কেটের সামনে যান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। এখান থেকেই তিনি দ্বিতীয় দিনের মতো দুস্থদের মাঝে খাবার বিতরণ শুরু করেন। এর পর তিনি গাড়িবহর নিয়ে মহাখালী কমিউনিটি সেন্টার, শাহীনবাগ, এফডিসি গেট, জাতীয় প্রেসক্লাব, সিআর দত্ত রোড, গাবতলী খালেক এন্টারপ্রাইজ প্রাঙ্গণ, শাহআলী মাজার, মিরপুর ১১ নম্বর, পল্লবী, শেওড়াপাড়া ও উত্তরা আমির কমপ্লেক্সের পেছনে খাবার বিতরণের মধ্য দিয়ে বিকেল সাড়ে ৪টায় এ কর্মসূচী শেষ করেন। এর পর তিনি তার গুলশানের বাসায় ফিরে যান।

এদিকে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়ে, খালেদা জিয়ার দুস্থদের মাঝে খাবার বিতরণ উপলক্ষে গুলশান ২ নম্বর ডিসিসি মার্কেটের সামনে স্থাপিত মঞ্চ ভেঙ্গে দেয় পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অনুমতি না নিয়ে মঞ্চ তৈরি করায় তাদের সরিয়ে দেয়া হয়েছে।

খাবার বিতরণকালে খালেদা জিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস- চেয়ারম্যান সেলিমা রহমান, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন- নবী খান সোহেল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী ্এ্যাডভোকেট সামসুর রহমান শিমুল বিশ্বাস, একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, মাহাবুব আলামিন ডিউ, প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার।

আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন ॥ জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কর্মজীবনের ওপর ছাত্রদল আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। রবিবার দুপুর দেড়টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এ আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন তিনি। এ সময় তিনি প্রদর্শনীতে স্থান পাওয়া ছবিগুলো ঘুরে ঘুরে দেখেন।

এ সময় তার সঙ্গে ছিলেন ছাত্রদলের সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, সহ-সভাপতি নাজমুল হাসান।

প্রকাশিত : ১ জুন ২০১৫

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: