কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পরীক্ষায় অকৃতকার্য হয়ে ৪ শিক্ষার্থীর আত্মহত্যা ॥ চেষ্টা তিনজনের

প্রকাশিত : ১ জুন ২০১৫
  • অঙ্কে ১ পেয়ে ৫ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় তিন পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে তিন শিক্ষার্থী। একই কারণে আত্মহত্যা করেছে এক দাখিল পরীক্ষার্থী। অপরদিকে কলাপাড়ায় পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থী প্রথম সাময়িক পরীক্ষায় অঙ্কে দশ নম্বর পেয়ে মায়ের বকুনি খেলে আত্মহত্যা করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ জিপিএ-৫ না পেয়ে সাবিলা আক্তার তন্নি নামের এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। গুরুতর অবস্থায় ওই শিক্ষার্থীকে শনিবার রাতে শেবাচিমে ভর্তি করা হয়েছে।

শিক্ষার্থী সাবিলা আক্তার তন্নি বরিশাল শিক্ষা বোর্ডের অধীনস্থ বরগুনা সরকারী বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। তার বাবা বাবুল আকতার ওই বিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী শিক্ষক। তিনি জানান, তার মেয়ের প্রত্যাশা ছিল সে জিপিএ-৫ পারে। ফলাফল শুনতে শনিবার বেলা ১২টার দিকে সে স্কুলে গিয়ে অবস্থান করে। বেলা দেড়টার দিকে বিদ্যালয় কর্তৃপক্ষের টানিয়ে দেয়া রেজাল্ট সিটে তন্নি ৪.৭ ফল দেখে ক্ষোভে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় বিষ পান করে বাসনা বিশ্বাস (১৫) নামে পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার গভীর রাতে কাশিয়ানী উপজেলার সিংগা গ্রামে এ ঘটনা ঘটে।

কক্সবাজার ॥ কক্সবাজার সদরের ইসলামপুরে দাখিল পরীক্ষায় ফেল করায় অভিমানে আত্মহত্যা করেছে এক মাদ্রাসা শিক্ষার্থী। শনিবার সন্ধ্যায় ইসলামপুর উত্তর নাপিতখালীর নতুন অফিস গ্রামের উম্মে হাবিবা রিটা (১৬) সিলিং ফ্যানে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহনন করেছে।

বাগেরহাট ॥ বাগেরহাটের মোড়েলগঞ্জের বহরবুনিয়া ইউনিয়নের ছাপড়াখালী গ্রামে শনিবার সন্ধ্যায় কীটনাশক পান করে লাবনী আক্তার মৌসুমী নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

যশোর ॥ এসএসসি পরীক্ষায় কৃতকার্য হতে না পেরে যশোর সদর উপজেলার সনিয়া খাতুন ও পলি সরকার নামে দুই শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা করেছে। সনিয়া নারাঙ্গালী এলাকার শহিদুল ইসলাম ও পলি মাহিদিয়ার রামকৃষ্ণ সরকারের মেয়ে।

অপরদিকে, একই কারণে নারাঙ্গালী দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নেয়া সনিয়া খাতুন নিজ বাসভবনে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকেও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কালকিনি (মাদারীপুর) ॥ দাখিল পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষ্মীপুর এলাকার কোলচরী দাখিল মাদ্রাসা ছাত্রী লিজা আক্তার (১৫) রবিবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

কলাপাড়া ॥ অংক পরীক্ষায় মাত্র ১০ নম্বর পাওয়ায় মায়ের বকুনিতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ৫ম শ্রেণীর ছাত্রী খাদিজা বেগম (১১)।

প্রকাশিত : ১ জুন ২০১৫

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: