হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুই ছাত্রসহ নিহত ছয়

প্রকাশিত : ১ জুন ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে ট্রাক চাপায় দুই ছাত্র, যশোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন, জয়পুরহাটে ট্রাক্টর মোটরসাইকেল সংঘর্ষে যুবক এবং টাঙ্গাইলে ট্রাকচাপায় সাইকেলচালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজের ঢালে রবিবার বেলা সাড়ে এগারোটার দিকে ট্রাকচাপায় দুইছাত্র নিহত হয়েছে। প্রতিবাদে মহাসড়কের আঁটিপাড়ায় প্রায় একঘণ্টা অবরোধ করেছেন বিক্ষুব্ধ জনতা। এ সময় মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। জানা গেছে, গরুবাহী একটি ট্রাক রহমতপুরে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উজিরপুর উপজেলার আঁটিপাড়া গ্রামের শামসুল হক সরদারের পুত্র আল-আমিন সরদার (২০) ও একই গ্রামের লাল মিয়া সরদারের পুত্র সজল সরদার (১৭) নিহত হয়। নিহত আল আমিন উজিরপুর বি এন খান ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ও সজল সরদার এবারের এসএসসি পরীক্ষায় এ মাইনাস গ্রেড পেয়েছে।

যশোর ॥ যশোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ দুই জন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। রবিবার সকাল ৯টার দিকে যশোরের বসুন্দিয়া-ধলগা সড়কের বাররায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, যশোরের বাঘারপাড়ার বাররা গ্রামের আবদুল হামিদের ছেলে মোটরসাইকেল চালক রফিকুল ইসলাম (৩০) ও মালেক বিশ্বাসের ছেলে মোটরসাইকেল আরোহী আবুল খায়ের (৩০)। আহত হয়েছেন একই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে অপর মোটরসাইকেল আরোহী আবদুল হালিম (২৯)।

জয়পুরহাট ॥ জেলার হিচমী এলাকায় ট্রাক্টর সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বাঁধন নামের এক যুবক নিহত হয়েছে। এ দুর্ঘটনায় নয়ন নামের অপর একজন আহত হয়েছে। নিহত বাঁধন জেলা শহরের চিত্রাপাড়া এলাকার বাবলুর ছেলে। জানা যায়, রবিবার দুপুরে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের হিচমী এলাকায় একটি ট্রাক্টর এবং মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেলের চালক নয়ন ও আরোহী বাঁধন মারাত্মক আহত হয়। আহতাবস্থায় তাদেরকে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বাঁধনের মৃত্যু হয়।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইল-বাসাইল সড়কে রবিবার দুপুরে ট্রাকচাপায় চান্দু মিয়া (৪৫) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে। নিহত চান্দু মিয়া বাসাইল উপজেলার বালিনা গ্রামের মৃত তালেব আলীর ছেলে।

পুলিশ জানায়, দুপুরে চান্দু মিয়াকে এমদাদ হামিদা ডিগ্রী কলেজের সামনে একটি ট্রাক চাপা দেয়। এ সময় চান্দু মিয়া ও সাইকেলের পিছনে বসা আলতাব আলী (৬৫) গুরুতর আহত হয়। আহতাবস্থায় দু’জনকে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চান্দু মিয়াকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

প্রকাশিত : ১ জুন ২০১৫

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: