মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গুণীজন সংবর্ধনা দেবে মার্কেন্টাইল ব্যাংক

প্রকাশিত : ১ জুন ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ প্রতিষ্ঠার ১৬ বছর উদযাপন উপলক্ষে ৯ গুণী ব্যক্তি ও দুটি প্রতিষ্ঠানকে সম্মাননা দেবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন ব্যাংকটির চেয়ারম্যান এম মোরশেদ আলম এমপি।

তিনি জানান, শিক্ষায় অধ্যাপক শামসুজ্জামান খান, চিকিৎসায় অধ্যাপক একে আজাদ খান, মুক্তিযুদ্ধের জন্য মেজর জেনারেল (অব.) সি আর দত্ত বীরউত্তম, অর্থনীতিতে ড. মির্জ্জা আজিজুল ইসলাম, বাংলা সাহিত্যে হায়াৎ মামুদ, ব্যাংকিংয়ে মুজিবুল হায়দার চৌধুরী, সাংবাদিকতায় আবেদ খান, সংস্কৃতিতে পার্থ প্রতিম মজুমদার এবং ক্রীড়ায় মোহাম্মদ মুশফিকুর রহিমকে এ সম্মাননা দেয়া হবে।

এছাড়াও কৃষি গবেষণা ও উন্নয়নের জন্য বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এবং শিল্প ও বাণিজ্যে বিএসআরএম গ্রুপ অব কোম্পানিকেও সম্মাননা দেয়া হবে।

আনুষ্ঠানিকভাবে আজ সোমবার সন্ধ্যায় সোনারগাঁও হোটেলে গ্রাহক ও সুধী সমাবেশে এ সম্মাননা দেয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

মোরশেদ আলম জানান, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশন প্রতিবছর মুনাফার ১ শতাংশ অথবা ৪০ লাখ টাকা এই মননশীলতার বিকাশে এবং দেশের ক্রীড়া উন্নয়নে ব্যয় করা হয়। সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম এহসানুল হক। উপস্থিত ছিলেন ব্যাংকের উদ্যোক্তা, পরিচালক ও উর্ধতন কর্মকর্তাগণ।

প্রকাশিত : ১ জুন ২০১৫

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অর্থ বাণিজ্য



ব্রেকিং নিউজ: