কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে চার লাশ উদ্ধার

প্রকাশিত : ৩১ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মধ্যবাড্ডার একটি বাড়িতে নিজ কক্ষ থেকে ইমন (১৭) নামে এক কিশোরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। শনিবার রাত সাড়ে নয়টার পর চেয়ারম্যান গলির ওই বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। এ সময় একটি পিস্তলও জব্দ করা হয়। বাড্ডা থানার ওসির মতে, ওই কিশোর পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন। এছাড়া পৃথক এলাকা থেকে দুই নারী ও এক পুরুষের মরদেহ উদ্ধার হয়েছে। লাশ তিনটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এছাড়া ঢাকা মহানগর ডিবি পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে প্রায় ২৩ হাজার পিস ইয়াবা ও মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ হয়েছে। গ্রেফতার হয়েছে ছয় মাদক ব্যবসায়ী।

শনিবার সকাল সাতটার দিকে রাজধানীর বিমানবন্দর-কাওলা রেললাইন এলাকা থেকে বিউটি বেগম (৩৫) নামে এক নারীর লাশ উদ্ধার করে জিআরপি থানা পুলিশ। কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, নিহতের গলা ও হাত কাটা। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর সেখানে ফেলে রাখা হতে পারে। নিহত বিউটি বেগম দুর্জয় নামের একটি এনজিওর সদস্য। তিনি ঠাকুরগাঁও জেলা সদরের শেখ আব্দুলের মেয়ে ছিলেন। বিউটি গাজীপুরে বসবাস করতেন।

এদিকে শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে রাজধানীর উত্তর মুগদার ৯৫/১ নম্বর বাসা থেকে খাদিজা বেগম (৩২) নামে আরেক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। গত শুক্রবার স্বামী-স্ত্রী পরিচয়ে খাদিজা একজন পুরুষকে সঙ্গে নিয়ে ওই বাড়ির একটি কক্ষ ভাড়া করেছিলেন। নতুন ভাড়াটিয়ার খোঁজখবর না পেয়ে বাড়ির বাসিন্দারা খোঁজ করেন। পরে পুলিশের সহায়তায় খাদিজাকে মৃত অবস্থায় উদ্ধার করে লাশ ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়। খাদিজার বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার হুমায়ূনপুর গ্রামে। তার পিতার নাম ইসমাইল হোসেন। খাদিজার গলায় লালচে দাগ রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে পুলিশ জানায়। যে পুুরুষটিকে নিয়ে বাড়ি ভাড়া করেছিলেন সে পলাতক।

এছাড়া শনিবার সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর ভাটারা থানাধীন খিলবাড়ির টেকের মধ্যপাড়ার ২ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ি থেকে ফয়জুল তালুকদার (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পিতার নাম সামাদ তালুকদার। বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পুকুরিয়া গ্রামে। ফয়জুল ওই বাড়িতে ভাড়ায় থাকতেন। তিনি রংয়ের কাজ করতেন। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সূত্রধরে অভিমানে তিনি আত্মহত্যা করতে পারেন বলে পুলিশ জানায়।

অন্যদিকে শনিবার রাজধানীতে অভিযান চালিয়ে র‌্যাব-১ এর একটি দল ২১ হাজার পিস ইয়াবাসহ একটি ট্রাক জব্দ করেছে। গ্রেফতার করা হয়েছে আজিজ ও নবীন নামে দুই মাদক ব্যবসায়ীকে।

এছাড়া শুক্রবার গভীররাতে ডিবি পুলিশ রাজধানীর রমনা এলাকা থেকে প্রায় ১৬শ’ পিস ইয়াবাসহ মেহেদী হাসান, মনির হোসেন মোল্লা, ইব্রাহীম ভূঁইয়া ও রাকিব নামে যুবক বয়সী চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী বলে ডিবির উপকমিশনার শেখ নাজমুল আলম জানান।

প্রকাশিত : ৩১ মে ২০১৫

৩১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: