কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আলোচনায় পুনম পান্ডে

প্রকাশিত : ৩১ মে ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের খোলামেলা উপস্থিতির জন্য বরাবরই আলোচনায় থাকেন অভিনেত্রী পুনম পান্ডে। ২০১৩ সালে ‘নাশা’ চলচ্চিত্রে মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতের আলোচিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের। অতি সত্বরই তার দ্বিতীয় চলচ্চিত্রের শূটিং শুরু হবে। চলছে প্রক্রিয়া। চলচ্চিত্রের নাম ঠিক করা হয়েছে ‘হেলেন’। পুনমের দ্বিতীয় চলচ্চিত্র ‘হেলেন’ নির্মাণ করবেন ‘নাশা’র চিত্রনাট্যকার আজিত রাজপাল। তবে পুনমের বিপরীতে অভিনয়ের জন্য এখনও চূড়ান্ত হয়নি কোন অভিনেতা। এ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয়ের জন্য নায়ক খোঁজা হচ্ছে। কে হবে পুনমের হিরো নামে নতুন এক প্রতিযোগিতার আয়োজন করেছেন চলচ্চিত্রের প্রযোজকরা।

জানা গেছে পুনমের নায়ক খুঁজতে প্রযোজক সুরেশ নাকুম ‘কৌন বানেগা পুনম কা হিরো’ অর্থাৎ ‘কে হবেন পুনমের নায়ক’ নামের প্রতিযোগিতার আয়োজন করেছেন। প্রতিযোগিতায় সাড়া দিয়েছেন পুনমের ২৫ হাজার ভক্ত। এ বিষয়ে নাকুম বলেন, আমরা প্রচুর সাড়া পাচ্ছি। এতটা আমরা কখনও আশা করিনি। এমনকি কোন বলিউড ফিল্মের শূটিং শুরুর আগে দর্শকের এত আগ্রহ আমি কখনও দেখিনি। আমরা সবাই খুবই খুশি।

এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পুনম নিজে। ফেসবুকে এক ভিডিওর মাধ্যমে ভক্তদের কাছে এ ঘোষণা দেন তিনি। এছাড়া টুইটার এবং ফেসবুকে লাইভ চ্যাটের ব্যবস্থাও করেন পুনম। এরপর জমা পড়েছে ২৫ হাজার ভিডিও। দুই মিনিটের এই ভিডিওতে নিজেদের পছন্দ অনুযায়ী কোন চলচ্চিত্রের দৃশ্যে অভিনয় করে দেখাতে হয়েছে আগ্রহী প্রতিযোগীকে। শুরুতে ধারণা করা হয়েছিল ‘হেলেন’ হতে যাচ্ছে বর্ষীয়ান অভিনেত্রী হেলেনের আত্মজীবনীমূলক চলচ্চিত্র। কিন্তু এ খবর অস্বীকার করেন পুনম, জানান এটি কারও বায়োপিক নয়। অতিসত্বরই ‘হেলেন’ চলচ্চিত্রের শূটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

প্রকাশিত : ৩১ মে ২০১৫

৩১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: